Advertisement
১৭ জুন ২০২৪
Lionel Messi

মেসি কোন ক্লাবে খেলবেন, সতীর্থ মার্তিনেসদের বলে দিয়েছেন লিয়ো নিজেই

মেসিকে ধরে রাখতে আগ্রহী পিএসজি। কিন্তু আর্জেন্টিনার বিশ্বজয়ী অধিনায়কের কাছে একাধিক ক্লাবের প্রস্তাব রয়েছে। আগামী মরসুমে কোন ক্লাবে খেলবেন, সতীর্থদের নাকি বলেই দিয়েছেন মেসি।

picture of Lionel Messi

জাতীয় দলের সতীর্থদের নতুন চুক্তি নিয়ে ইঙ্গিত দিয়েছেন মেসি। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৬:৩৫
Share: Save:

আগামী মরসুমে কোথায় খেলবেন লিয়োনেল মেসি, তা নিয়ে চলছে জল্পনা। তাঁকে ধরে রাখতে চায় প্যারিস সঁ জরমঁ। আবার বার্সেলোনা-সহ একাধিক ক্লাবের প্রস্তাব রয়েছে আর্জেন্টিনার বিশ্বজয়ী অধিনায়কের কাছে। তার মধ্যেই এমিলিয়ানো মার্তিনেসদের আগামী মরসুম নিয়ে ইঙ্গিত দিয়েছেন মেসি।

জুন পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তি রয়েছে মেসির। তাঁর বাবা জর্জ মেসি নতুন চুক্তি নিয়ে কথা বলছেন বার্সেলোনা, পিএসজি কর্তৃপক্ষের সঙ্গে। তিনিই ছেলের এজেন্ট। এখন পিএসজি থেকে সপ্তাহে ৭ লক্ষ ৪০ হাজার পাউন্ড (প্রায় ৭ কোটি ৫২ লাখ টাকা) বেতন পান মেসি। তাঁকে ফিরে পাওয়ার জন্য ঝাঁপিয়েছে বার্সেলোনা। মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিও মেসিকে চুক্তিবদ্ধ করতে চায়। আমেরিকার এই ক্লাবের অন্যতম মালিক ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ডেভিড বেকহ্যাম। তিনি নিজেই মেসির সঙ্গে যোগাযোগ রাখছেন। আবার সৌদি আরবের ক্লাব আল ইত্তিহাদও আগ্রহী আর্জেন্টিনার অধিনায়ককে দলে পেতে।

আগে এক বার মেসি আমেরিকার মেজর লিগ সকারে খেলার ইচ্ছাপ্রকাশ করেছিলেন। পরে অবশ্য তা নিয়ে কিছু বলেননি। কাতার বিশ্বকাপের পর একাধিক ক্লাব তাঁকে পেতে ঝাঁপালেও মুখ খোলেননি মেসি। কয়েক দিন আগে মেসি দেশে ফিরেছিলেন দু’টি প্রদর্শনী ম্যাচ খেলার জন্য। তখন জাতীয় দলের সতীর্থদের আগামী মরসুম নিয়ে ইঙ্গিত দিয়েছেন। ইংল্যান্ডের একটি সংবাদমাধ্যমের দাবি, সতীর্থদের মেসি জানিয়েছেন নতুন চুক্তির ব্যাপারে। তিনি নাকি বলেছেন, পিএসজি কর্তৃপক্ষের সঙ্গে কথা শুরু হয়েছে। প্যারিস ছাড়ার আগে এক বার অন্তত চ্যাম্পিয়ন্স লিগ জিততে চান। তাই পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বৃদ্ধি করার কথা ভাবছেন। এ বার চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬ পর্যায় থেকে ছিটকে গিয়েছে পিএসজি। প্রতিযোগিতার নকআউট পর্বে চারটি ম্যাচে মেসি খেললেও গোল করতে পারেননি।

প্যারিসের সঙ্গে মেসির নতুন চুক্তি শেষ পর্যন্ত হবে কি না, তা নিয়ে সংশয় রয়েছে। কারণ বিকল্প স্ট্রাইকারের খোঁজ শুরু করেছে প্যারিসের ক্লাবটি। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের মার্কাস রাশফোর্ড এবং ক্রিস্টাল প্যালেসের মাইকেল ওলিসের সঙ্গে প্রাথমিক কথা শুরু করেছেন পিএসজি কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE