Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lionel Messi

Lionel Messi: মেসি এ বার অন্য ভূমিকায়! ওয়েব সিরিজে অভিনয় করলেন আর্জেন্টিনার ফুটবলার

এর আগে বহু বিজ্ঞাপনে অভিনয় করলেও ওয়েব সিরিজে তাঁকে আগে দেখা যায়নি। ফলে নতুন দৃশ্যের সাক্ষী থাকার সুযোগ মেসির সমর্থকদের সামনে।

মেসি এ বার অভিনয়ে

মেসি এ বার অভিনয়ে ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২২ ২১:০১
Share: Save:

ফুটবল মাঠে তিনি নামলেই পায়ের জাদুতে মুগ্ধ হয় গোটা বিশ্ব। এ বার অন্য ভূমিকায় দেখা যেতে চলেছে লিয়োনেল মেসিকে। আর্জেন্টিনার ফুটবলার অভিনয় করছেন ওয়েব সিরিজে। নিজের ভূমিকাতেই দেখা যাবে তাঁকে। পরের বছর ওয়েব সিরিজ মুক্তি পাওয়ার কথা। মেসির ভক্তরা এখন থেকেই অপেক্ষা করা শুরু করে দিয়েছেন।

আর্জেন্টিনার একটি টিভি চ্যানেলে এই ওয়েব সিরিজ দেখা যাবে। নাম ‘লস প্রোটেক্টরেস’। পরিচালনা করেছেন মার্ক কার্নেভালে। প্রথম সিজন মার্চেই মুক্তি পেয়েছে। দ্বিতীয় সিজন মুক্তি পাবে পরের বছর। তিন জন ফুটবল এজেন্টের জীবনের ঘটনা নিয়ে তৈরি এই ওয়েব সিরিজ। কী ভাবে কঠিন অর্থনৈতিক পরিস্থিতি সামনে তাঁরা দেউলিয়া হওয়া থেকে বাঁচলেন, সেই গল্পই তুলে ধরা হয়েছে। মেসি ওয়েব সিরিজে নিজের ভূমিকাতেই অভিনয় করছেন।

এখন মেসি প্যারিসে। সেখানেই ওয়েব সিরিজের শুটিং হয়েছে। লাতিন আমেরিকা বেশিরভাগ দেশে এই ওয়েব সিরিজ দেখা যাবে। তবে ইউরোপ বা এশিয়ার কোনও দেশে তা দেখা যাবে কি না, এখনও নিশ্চিত নয়। ভারতীয় সমর্থকরাও হয়তো এই ওয়েব সিরিজ দেখার সুযোগ পাবেন না। সম্প্রচারকারী চ্যানেলের তরফে একটি ভিডিয়োয় মেসিকে দেখা গিয়েছে ওয়েব সিরিজের বাকি অভিনেতাদের সঙ্গে উচ্ছ্বাস করতে।

ওয়েব সিরিজে অভিনয় না হলেও, এখনও পর্যন্ত বহু বিজ্ঞাপনে অভিনয় করেছেন মেসি। বিজ্ঞাপন বাবদ প্রচুর অর্থও রোজগার করেন তিনি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Lionel Messi Web Series Acting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE