Advertisement
০৬ মে ২০২৪
Lionel Messi

নতুন জুতো পেয়ে আহ্লাদে আটখানা মেসি! সন্তান, স্ত্রীর জন্যও আবদার করে বসলেন

বিশ্বের অন্যতম সেরা একজন খ্যাতনামী হয়েও মেসি নিজে থেকে ধন্যবাদ জানিয়েছেন এক জুতো নির্মাতাকে। শুধু তাই নয়, নিজের গোটা পরিবারের জন্যে জুতো বানানোর বরাত দিয়েছেন ওই ব্যক্তিকে।

বিশ্বের অন্যতম সেরা একজন খ্যাতনামী হয়েও মেসি নিজে থেকে ধন্যবাদ জানিয়েছেন এক জুতো নির্মাতাকে।

বিশ্বের অন্যতম সেরা একজন খ্যাতনামী হয়েও মেসি নিজে থেকে ধন্যবাদ জানিয়েছেন এক জুতো নির্মাতাকে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১৮:১২
Share: Save:

বিশ্বকাপ জেতার পর আর্জেন্টিনায় ফিরে গিয়ে এখনও সেখানেই রয়েছেন লিয়োনেল মেসি। ছুটি কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। তার মাঝেও তিনি ভুলে যাননি দায়িত্ববোধ। বিশ্বের অন্যতম সেরা একজন খ্যাতনামী হয়েও নিজে থেকে ধন্যবাদ জানিয়েছেন এক জুতো নির্মাতাকে। শুধু তাই নয়, নিজের গোটা পরিবারের জন্য জুতো বানানোর বরাত দিয়েছেন ওই ব্যক্তিকে।

লুসিয়ানো নামে ওই জুতো নির্মাতা মেসির জন্য গত বছর একটি জুতো তৈরি করেছিলেন। কিন্তু মেসির কাছে সেই জুতো কিছুতেই পৌঁছনো যাচ্ছিল না। সমস্যা সমাধানে এগিয়ে আসেন মেসির বন্ধু এবং স্বদেশি সতীর্থ রদ্রিগো দি পল। তিনি মেসির কাছে ওই জুতো পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন। আর্জেন্টিনায় মেসির কাছে সেই জুতো পৌঁছে যায়। জুতোটি সাধারণ স্লিপারের মতোই দেখতে। উপরে আর্জেন্টিনার পতাকা রয়েছে। একটি পাটির উপরে মেসির জার্সি নম্বর, অর্থাৎ ১০ সংখ্যাটি লেখা। ওই জুতোর পোশাকি নাম ‘ফ্লিপ-ফ্লপ’।

মেসিকে এই জুতোই বানিয়ে দিয়েছেন লুসিয়ানো।

মেসিকে এই জুতোই বানিয়ে দিয়েছেন লুসিয়ানো। ছবি: টুইটার

বিশ্বকাপ জিতে দেশে ফিরেই মেসি নিজে থেকে ইনস্টাগ্রামে বার্তা পাঠান লুসিয়ানোকে। মেসি লেখেন, “ভাল আছ লুসিয়ানো? আমি লিয়ো। যে জুতোটা আমাকে পাঠিয়েছ তার জন্য অনেক ধন্যবাদ। খুবই ভাল হয়েছে। বাক্সটাও খুব সুন্দর। আমি জানতে চাই যে ওই রকম জুতো তুমি আমার সন্তান এবং স্ত্রীর জন্য বানিয়ে দিতে পারবে কিনা।” এর পরেই সন্তান এবং স্ত্রীর পায়ের মাপ দিয়েছেন মেসি। নিজেরটাও দিয়েছেন।

লুসিয়ানোর তরফ থেকে এখনও কোনও উত্তর পাওয়া যায়নি। কিন্তু মেসির পাঠানো এই বার্তা ছড়িয়ে পড়েছে দিকে দিকে। অনেকেই বলছেন, মেসি বলেই এটা সম্ভব। তিনি কতটা মানবিক, কতটা খেয়াল রাখেন সবার কথা তা এর থেকেই বোঝা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Shoe FIFA World Cup 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE