Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Lionel Messi

Lionel Messi: ইতালির পর এবার চুরমার এস্তোনিয়া, অপ্রতিরোধ্য মেসির ৫ গোল

ম্যাচের প্রথম গোল করেন মেসি আট মিনিটে পেনাল্টি থেকে। এস্তোনিয়ার মাতভেই ইগোনেন পেনাল্টি অঞ্চলে ফাউল করে বসায় পেনাল্টি পায় আর্জেন্টিনা।

উচ্ছ্বাস: দলের তৃতীয় গোল করার পরে মেসি।

উচ্ছ্বাস: দলের তৃতীয় গোল করার পরে মেসি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২২ ০৬:২৭
Share: Save:

আন্তর্জাতিক ফ্রেন্ডলি

আর্জেন্টিনা ৫ এস্তোনিয়া ০

আর্জেন্টিনার জার্সিতে নতুন নজির গড়লেন লিয়োনেল মেসি। রবিবার এস্তোনিয়ার বিরুদ্ধে ফ্রেন্ডলি ম্যাচে পাঁচ গোলে জিতল আর্জেন্টিনা। পাঁচটি গোলই মেসির। এই প্রথম আর্জেন্টিনার জার্সিতে একাই পাঁচ গোল করার কৃতিত্ব দেখালেন তিনি। এর আগে ক্লাব ফুটবলে বেয়ার লেভারকুসেনের বিরুদ্ধে তিনি পাঁচ গোল করেছিলেন।

ম্যাচের প্রথম গোল করেন মেসি আট মিনিটে পেনাল্টি থেকে। এস্তোনিয়ার মাতভেই ইগোনেন পেনাল্টি অঞ্চলে ফাউল করে বসায় পেনাল্টি পায় আর্জেন্টিনা। মেসি সুযোগের সদ্ব্যবহার করতে ভুল করেননি। মেসির দ্বিতীয় গোল ৪৫ মিনিটে। পাপু গোমেজ়ের পাস থেকে ২-০ এগিয়ে দেন তিনি। বিরতির পরেই নিজের অষ্টম আন্তর্জাতিক হ্যাটট্রিক করেন মেসি ডান দিক থেকে আসা ক্রস জালে জড়িেয় দিয়ে। ৭১ মিনিটে ফের ব্যবধান বাড়ান মেসি সহজতম গোলে। তার পাঁচ মিনিট পরেই জুলিয়ান আলভারেজ় আক্রমণ করলে তাঁর শট আটকে দেয় এস্তোনিয়ার রক্ষণ। বল চলে যায় মেসির কাছে। এই সুযোগে ম্যাচের ও নিজের পাঁচ নম্বর গোল করতে ভুল করেননি সদ্য মহাদেশীয় চ্যাম্পিয়ন দলের অধিনায়ক। সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Lionel Messi Argentina Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE