Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Lionel Messi

পায়ে চোট মেসির, দেশের হয়ে দু’টি ম্যাচ খেলতে পারবেন না আর্জেন্টিনার অধিনায়ক

ইন্টার মায়ামির হয়ে একটি ম্যাচ খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন মেসি। ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, চোট গুরুতর নয়। সপ্তাহ দুয়েক বিশ্রাম নিতে হবে তাঁকে।

picture of Lionel Messi

লিয়োনেল মেসি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ১৮:৫৩
Share: Save:

চোটের জন্য দেশের হয়ে দু’টি ম্যাচ খেলতে পারবেন না লিয়োনেল মেসি। আর্জেন্টিনার ফুটবল সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, আমেরিকায় দু’টি প্রদর্শনী ম্যাচেই পাওয়া যাবে না বিশ্বকাপজয়ী অধিনায়ককে।

আগামী ২২ এবং ২৬ মার্চ দু’টি প্রদর্শনী ম্যাচ খেলার কথা রয়েছে আর্জেন্টিনার। এল সালভাদোর এবং কোস্টারিকার বিরুদ্ধে খেলার কথা রয়েছে তিন বারের বিশ্বচ্যাম্পিয়নদের। এই দু’টি ম্যাচেই দেশের হয়ে খেলতে পারবেন না মেসি। তাঁর হ্যামস্ট্রিংয়ে চোট রয়েছে। আর্জেন্টিনার ফুটবল সংস্থা এক বিবৃতিতে জানিয়েছে, ‘‘আমেরিকায় অনুষ্ঠিত হতে চলা দু’টি প্রদর্শনী ম্যাচে আমরা পাব না আর্জেন্টিনার অধিনায়ক লিয়োনেল মেসিকে। তাঁর পায়ে চোট রয়েছে। ইন্টার মায়ামির হয়ে ন্যাশভিল এফসি ম্যাচে চোট পেয়েছেন তিনি। মেসির চোট অবশ্য গুরুতর নয়।’’

ইন্টার মায়ামি কর্তৃপক্ষ জানিয়েছেন, সপ্তাহ দুয়েক বিশ্রাম নিলেই মাঠে ফেরার মতো জায়গায় চলে আসবেন মেসি। অতিরিক্ত ধকলের কারণে সামান্য চোট লেগেছে বলে মনে করা হচ্ছে। শুধু দেশের হয়ে নয়, ক্লাবের হয়েও পরের দু’টি ম্যাচ খেলতে পারবেন না মেসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Argentina Injury Inter Miami
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE