Advertisement
০৩ মে ২০২৪
Lionel Messi

দর বাড়ানোর খেলা শুরু মেসির! এমবাপের ‘রাজা’ হওয়ার পথে কাঁটা হতে চান লিয়ো

প্যারিসের ক্লাবের সঙ্গে মেসি দর বাড়াতে শুরু করে দিয়েছেন। এমবাপে যদি রাজা হয়ে উঠতে চান, তা হলে তিনিও যে সাধারণ প্রজার মতো বসে থাকবেন না, এটা বুঝিয়ে দিয়েছেন মেসি।

lionel messi of psg

এমবাপের ইচ্ছের কথা জানতে পেরে পিএসজির উপর চাপের খেলা শুরু মেসির। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৮:৫৪
Share: Save:

প্যারিস সঁ জরমেঁর সর্বেসর্বা হয়ে উঠতে চাইছেন কিলিয়ান এমবাপে। তিনি চাইছেন সব আর্জেন্টিনীয়কে তাড়াতে। এই খবর কানে আসার পরেই নিজের কাজ শুরু করে দিয়েছেন লিয়োনেল মেসি। প্যারিসের ক্লাবের সঙ্গে তিনিও দর বাড়াতে শুরু করে দিয়েছেন। এমবাপে যদি রাজা হয়ে উঠতে চান, তা হলে মেসিও যে সাধারণ প্রজার মতো বসে থাকবেন না, এটা এখনই বলে দেওয়া যায়।

মেসির জীবনী যিনি লিখেছেন, সেই গিলেম বালাগ পিএসজি-র সঙ্গে আর্জেন্টিনার ফুটবলারের চুক্তি সংক্রান্ত তথ্য প্রকাশ্যে এনেছেন। তাঁর দাবি, মেসির বাবা জর্জের সঙ্গে পিএসজি ডিরেক্টর লুই কাম্পেসোর কথাবার্তা চলছে। মেসি যে পিএসজিতেই থাকতে চান, তা নিয়ে সন্দেহ নেই। কিন্তু চুক্তি সই করার আগে অনেক শর্ত চাপাতে চলেছেন তিনি। তার মধ্যে এমন কিছু বিষয়ও রয়েছে যেগুলো ভবিষ্যতে বাস্তবায়িত হতে পারে।

বালাগের দাবি, যদি এমবাপে ক্লাব ছাড়েন, যদি কাতার আর পিএসজিতে বিনিয়োগ না করে বা আর্থিক কারণে পিএসজি যদি মেসি বা অন্য কোনও ফুটবলারকে বিক্রি করে, তার প্রতিফলন কী হতে পারে, এ সবই আগে জেনে নিতে চাইছেন মেসি। তার পরেই চুক্তিতে সই করবেন।

বালাগ এটাও জানিয়েছেন, চুক্তি নিয়ে কথা চলছে মানেই মেসির সঙ্গে চুক্তি হয়ে গিয়েছে, এমনটা ভাবার কোনও কারণ নেই। যাঁর সঙ্গে কথা চলছে, সেই কাম্পোসই হয়তো ক্লাব ছাড়তে পারেন। তখন পরিস্থিতি বদলে যেতে পারে। কাতারের মালিকরা কী বলছেন, তার উপরেও অনেক কিছু নির্ভর করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi PSG Kylian Mbappe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE