Advertisement
০৩ মে ২০২৪
football

Club Friendlies: লিভারপুলকে চার গোল ম্যান ইউয়ের

জাডন স্যাঞ্চো প্রথমে এগিয়ে দেন দলকে। এর পরে ফ্রেড এবং অ্যান্থনি মার্সিয়াল ব্যবধান বাড়ান লিভারপুলের বিরুদ্ধে।

গোল করে উচ্ছ্বাস স্যাঞ্চোদের

গোল করে উচ্ছ্বাস স্যাঞ্চোদের ছবি সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ০৬:৫০
Share: Save:

এরিক টেন হ্যাগের ম্যান ইউয়ের কোচ হিসেবে যাত্রা দারুণ ভাবে শুরু হল। ব্যাঙ্ককে ক্লাব ফ্রেন্ডলিতে ম্যান ইউ ৪-০ হারাল লিভারপুলকে। যার মধ্যে তিনটি গোলই হয় প্রধমার্ধে।

জাডন স্যাঞ্চো প্রথমে এগিয়ে দেন দলকে। এর পরে ফ্রেড এবং অ্যান্থনি মার্সিয়াল ব্যবধান বাড়ান লিভারপুলের বিরুদ্ধে। যারা ৯০ মিনিটে ২১টি পরিবর্তন করে। এর মধ্যে দলে নতুন আসা ডারউইন নুনেজ় এবং ফাবিয়ো কারভালোকেও নামানো হয়। উরুগুয়ের তরুণ তারকা ফাকুন্ডো পেলিস্ত্রি ম্যাচের শেষের দিকে চতুর্থ গোল করেন। তাইল্যান্ডের রাজধানীতে এই ম্যাচ দেখার জন্য হাজির ছিলেন প্রায় ৫০ হাজার দর্শক। শনিবার সফরে রওনা হওয়ার আগে লিভারপুলের কয়েকজন ফুটবলার ছুটি কাটিয়ে দলে যোগ দিয়েছিলেন।

গত এক বছরে ম্যান ইউয়ের সমর্থকেরা দলের খেলা দেখে যে রকম হতাশ হয়েছেন তাতে এই জয় নতুন আশা দেখাতে পারে তাঁদের। বিশেষ করে টেন হ্যাগ। ম্যাচের শেষ দিকে জায়ান্ট স্ক্রিনে যখন টেন হ্যাগকে দেখানো হচ্ছিল তখন অনেকেই হাততালি দিয়ে চিৎকার করে ওঠেন। তবে এই ম্যাচে দাভিদ দ্য গিয়া চারটি গোল বাঁচান। যার মধ্যে নুনেজ়ের প্রয়াসও ছিল। এ ছাড়া মহম্মদ সালাহর একটি শট পোস্টে লাগে।

জল্পনায় লেয়নডস্কি: মরসুম শুরু হওয়ার আগে মেডিক্যাল পরীক্ষার জন্য মিউনিখের একটি হাসপাতালে এলেন রবার্ট লেয়নডস্কি। যা দেখে প্রশ্ন উঠে যায়, তা হলে কি বায়ার্ন ছাড়ছেন না লেয়নডস্কি? এর আগে অবশ্য তিনি বায়ার্ন ছাড়ার ইঙ্গিত দিেয়ছিলেন। তবে বলা হচ্ছে বার্সেলোনার সঙ্গে কথা এখনও চলছে তাঁর এজেন্টের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

football Manchester United Liverpool FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE