Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Manchester United

এ বার চ্যাম্পিয়ন্স লিগে, আবার হার ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের

৭০ মিনিট পর্যন্ত তুরস্কের গালাতাসারের বিরুদ্ধে ২-১ গোলে এগিয়ে ছিল এরিক টেন হ‌্যাগের দল। কিন্তু পরের এগারো মিনিটে গোল করেন মুহাম্মদ কেরেম এবং মাউরো ইকার্ডি।

An image of Rasmus Hojlund

ম‌্যাঞ্চেস্টার ইউনাইটেডের ড‌্যানিশ স্ট্রাইকার র‌্যাসমাস হজলান্ড। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৩ ০৫:৫৮
Share: Save:

ট্র‌্যাজিক নায়ক হয়েই থাকতে হল ম‌্যাঞ্চেস্টার ইউনাইটেডের ড‌্যানিশ স্ট্রাইকার র‌্যাসমাস হজলান্ডকে। দুটি দুর্দান্ত গোল করলেও তা কাজে এল না। ৭০ মিনিট পর্যন্ত তুরস্কের গালাতাসারের বিরুদ্ধে ২-১ গোলে এগিয়ে ছিল এরিক টেন হ‌্যাগের দল। কিন্তু পরের এগারো মিনিটে গোল করেন মুহাম্মদ কেরেম এবং মাউরো ইকার্ডি। ফলে চ‌্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে জয় মাঠেই ফেলে আসতে হল ম‌্যান-ইউকে। এর আগে ইপিএলে ক্রিস্টাল প‌্যালেসের বিরুদ্ধে হারতে হয়েছিল ম‌্যান ইউ-কে।

অন‌্য ম‌্যাচে বায়ার্ন মিউনিখ ২-১ গোলে হারিয়েছে কোপেনহেগেনকে। জামাল মুসিয়ালা এবং ম‌্যাথিস টেল বায়ার্নের দুই গোলদাতা।

জয় পেয়েছে রিয়াল মাদ্রিদও। তারা ৩-২ গোলে হারিয়েছে নাপোলিকে। রিয়ালের হয়ে গোলগুলি করেন ভিনিসিয়াস জুনিয়র, নতুন তারকা ইংল‌্যান্ডের জুড বেলিংহ‌্যাম। একটি নিজস্ব গোল হয় আলেক্স মেরেটের দ্বারা। নাপোলির দুই গোলদাতা লিও স্কিরি এবং পিওটর জ়েলেনস্কি। লেন্সের কাছে হেরে গিয়েছে আর্সেনালও। তাদের একমাত্র গোলদাতা গ‌্যাব্রিয়েল জেসুস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manchester United football Champions League UCL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE