Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: দুর্ঘটনার কবলে রোনাল্ডোর সাড়ে ১৬ কোটির গাড়ি

স্পেনের মায়োরকাতে ছুটি কাটাচ্ছেন রোনাল্ডো। নিজের দু’টি গাড়ি দেশ থেকে স্পেনে আনার উদ্যোগ নিয়েছিলেন। তারই একটি গাড়ি দুর্ঘটনায় পড়েছে।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২২ ২১:২১
Share: Save:

দুর্ঘটনায় পড়ল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বহুমূল্যের একটি গাড়ি। স্পেনের রাস্তা দিয়ে যাওয়ার সময় গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে স্থানীয় একটি বাড়ির দেওয়ালে ধাক্কা মারেন। দেওয়ালটি ভেঙে পড়ে। গাড়ির সামনের অংশটিও ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে রোনাল্ডো নিজে সেই গাড়িতে ছিলেন না। চালাচ্ছিলেন তাঁর চালক।

স্পেনের মায়োরকাতে স্ত্রী জর্জিনা রদ্রিগেস এবং পাঁচ সন্তানকে নিয়ে ছুটি কাটাচ্ছেন রোনাল্ডো। ব্যক্তিগত বিমানেই স্পেনে গিয়েছেন। নিজের দু’টি গাড়ি জাহাজে করে স্পেনে আনার ব্যবস্থা করেন। সেগুলি সোমবারই স্পেনে পৌঁছয়। তারই একটি গাড়ি সোমবার সকাল ১১টা নাগাদ দুর্ঘটনায় পড়েছে। জানা গিয়েছে, যে গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে তার দাম ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে ১৬ কোটি টাকা।

দুর্ঘটনায় কেউ ক্ষতিগ্রস্ত হননি। পরে রোনাল্ডোর কয়েক জন প্রতিনিধি গিয়ে ওই বাড়ির মালিকের সঙ্গে কথা বলেন। তাঁর কাছে ক্ষমা চান এবং ক্ষতিগ্রস্ত হওয়া দেওয়ালটি নিখরচায় সারিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন।

উয়েফা নেশনস লিগ খেলে গত সপ্তাহেই স্পেনে ছুটি কাটাতে গিয়েছেন রোনাল্ডো। পরের মাসে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক-মরসুম শিবিরে যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর। নতুন কোচ এরিক টেন হ্যাগের অধীনে পরের মরসুমে খেলবেন রোনাল্ডো।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE