Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Mohammedan SC

লিগে মহমেডানের জয়ের হ্যাটট্রিক

সাদার্ন সমিতির বিরুদ্ধে ম্যাচের শুরু থেকেই আক্রমণের ঝড় তোলে মহমেডান। চার মিনিটের মধ্যেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল মেহরাজউদ্দিন ওয়াডুর দল।

উচ্ছ্বাস: গোলের পর ডেভিড (১৯ নম্বর)। বৃহস্পতিবার। আইএফএ।

উচ্ছ্বাস: গোলের পর ডেভিড (১৯ নম্বর)। বৃহস্পতিবার। আইএফএ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ০৭:০৯
Share: Save:

জিতেই চলেছে মহমেডান। বৃহস্পতিবার ব্যারাকপুরে সাদার্ন সমিতিকে ২-০ গোলে হারিয়ে কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশনে জয়ের হ্যাটট্রিক করল সাদা-কালো শিবির। নেপথ্যে অভিজিৎ সরকার-ডেভিড লাললানসাঙ্গা যুগলবন্দি। এই জয়ের ফলে সাত ম্যাচে ১৮ পয়েন্ট হল মহমেডানের।‌

সাদার্ন সমিতির বিরুদ্ধে ম্যাচের শুরু থেকেই আক্রমণের ঝড় তোলে মহমেডান। চার মিনিটের মধ্যেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল মেহরাজউদ্দিন ওয়াডুর দল। সাদার্ন সমিতির গোলরক্ষক গোল ছেড়ে বেরিয়ে এসেছিলেন। কিন্তু ফাঁকা গোলে বল ঠেলতে ব্যর্থ হন বিকাশ সিংহ। ১৫ মিনিটে মহমেডানকে এগিয়ে দেন ২০১৭ সালে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে খেলা অভিজিৎ সরকার। ৩৭ মিনিটে ২-০ করেন ডেভিড। মিনিট তিনেকের মধ্যে ফের গোল করার সুযোগ পেয়েছিলেন তিনি। কিন্তু রেমসাঙ্গার ক্রসে পা ছোঁয়াতে ব্যর্থ হন ডেভিড।

বিরতির পর তিনটে পরিবর্তন করেন মেহরাজ। দ্বিতীয়ার্ধেও আধিপত্য ছিল মহমেডানেরই। কিন্তু অভিজিৎ, ডেভিড, বিকাশদের গোল নষ্টের প্রদর্শনীতে ব্যবধান বাড়েনি। যদিও তা নিয়ে কোনও আক্ষেপ নেই মহমেডান কোচের। সাদার্নকে হারিয়ে মেহরাজ বলেছেন, ‘‘পরপর ম্যাচ খেলতে হচ্ছে। ফলে টানা ৯০ মিনিট ধারাবাহিকতা বজায় রাখা খুবই কঠিন। আমি খুশি ছেলেদের খেলায়।’’ যোগ করেছেন, ‘‘আমরা হয়তো এই ম্যাচে আরও বেশি গোল করতে পারতাম। কিন্তু সবসময় সেটা সম্ভব হয় না। তিন পয়েন্ট অর্জন করাই আসল।’’ রবিবার ডুরান্ড কাপে জামশেদপুর এফসির বিরুদ্ধে খেলবে মহমেডান।

খারাপ আবহাওয়ার কারণে বৃহস্পতিবার কলকাতা লিগে রেনবো এসি বনাম উয়ারি এবং ভবানীপুর বনাম পুলিশ এসি ম্যাচ বাতিল হয়ে যায়। এ দিকে, শনিবার ইস্টবেঙ্গল বনাম এরিয়ান ম্যাচের কেন্দ্র পরিবর্তন হল। ঘরের মাঠের পরিবর্তে নৈহাটি স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE