Advertisement
২৬ মে ২০২৪
Mohun Bagan

যুবভারতীতে দর্শক বাড়াতে টিকিটের দাম কমাল মোহনবাগান 

মোহনবাগানের লিগ-শিল্ড জয়ের স্বপ্ন দু’বছর আগে ভেঙে গিয়েছিল জামশেদপুর এফসি-র কাছে হেরে। এ বার দিমিত্রিদের স্বপ্নপূরণের মাঝখানে রয়েছে মুম্বই।

লক্ষ্য: লিগ-শিল্ড জিততে মরিয়া দিমিত্রি-রা।

লক্ষ্য: লিগ-শিল্ড জিততে মরিয়া দিমিত্রি-রা। ছবি: এক্স।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ০৬:২১
Share: Save:

যুবভারতীতে আগামী সোমবার মুম্বই সিটি এফসি-কে হারাতে দিমিত্রি পেত্রাতস, মনবীর সিংহদের পাশাপাশি সমর্থকরাও ভরসা মোহনবাগানের। এই ম্যাচের জন্য টিকিটের দাম কমানোর সিদ্ধান্ত নিল সবুজ-মেরুন শিবির। আজ, শনিবার অফলাইনে ৫০ ও ১০০ টাকা মূল্যের টিকিট যুবভারতী ও মোহনবাগান মাঠ থেকে বিক্রি করা হবে। ৬০ হাজার টিকিটের মধ্যে ইতিমধ্যেই ২২ হাজার বিক্রি হয়ে গিয়েছে বলে দাবি মোহনবাগানের।

মোহনবাগানের লিগ-শিল্ড জয়ের স্বপ্ন দু’বছর আগে ভেঙে গিয়েছিল জামশেদপুর এফসি-র কাছে হেরে। এ বার দিমিত্রিদের স্বপ্নপূরণের মাঝখানে রয়েছে মুম্বই। পয়েন্ট টেবলের শীর্ষ স্থানে শেষ করা দল আইএসএলে শিল্ড চ্যাম্পিয়ন হয়। ২১ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে এক নম্বরে রয়েছে মুম্বই। সমসংখ্যক ম্যাচ খেলে দ্বিতীয় স্থানে থাকা মোহনবাগানের সংগ্রহে ৪৫ পয়েন্ট। প্রথমবার শিল্ড চ্যাম্পিয়ন হতে হলে সোমবার মুম্বইকে হারাতেই হবে জনি কাউকো-দের।

মোহনবাগানের স্বপ্ন কি এ বার পূরণ হবে? বৃহস্পতিবার সুনীল ছেত্রীদের বেঙ্গালুরু এফসি-কে তাদের ঘরের মাঠে ৪-০ গোলে চূর্ণ করলেও সতর্ক আন্তোনিয়ো লোপেস হাবাসের সহকারী ম্যানুয়েল কাসকালানা। শেষ পাঁচটি ম্যাচে জয়ী মুম্বইকেই এগিয়ে রাখছেন তিনি। বলেছেন, ‘‘মুম্বইয়ের তুলনায় আমরাই বেশি চাপে থাকব। কারণ, আমাদের জেতা ছাড়া সামনে আর কোনও রাস্তা নেই। মুম্বই ড্র করলেই লিগ-শিল্ড জিতবে।’’

বেঙ্গালুরু থেকে শুক্রবারই কলকাতায় ফিরেছে মোহনবাগান। আজ, শনিবার থেকে মনবীর-রা প্রস্তুতি শুরু করবেন। মুম্বইয়ের বিরুদ্ধে সাহাল আব্দুল সামাদ কি খেলতে পারবেন? ম্যানুয়েল বলছেন, ‘‘সাহাল দ্রুত সুস্থ হয়ে উঠছে। আশা করছি, শেষ ম্যাচে ও মাঠে নামতে পারবে।’’ ফিরতে পারেন হাবাসও।

দক্ষিণের ডার্বিতে জয়ী কেরল: শুক্রবার আইএসএলে হায়দরাবাদ এফসি-কে তাদের ঘরের মাঠে ৩-১ গোলে হারাল কেরল ব্লাস্টার্স। ৩৪ মিনিটে ১-০ করেন মহম্মদ আমিন। ৫১ মিনিটে কেরলকে ২-০ এগিয়ে দেন দাইসুকে সাকাই। ৮১ মিনিটে ৩-০ করেন নিহাল সুদেশ। ৮৮ মিনিটে জোয়াও ভিক্টর ব্যবধান কমালেও হায়দরাবাদের হার বাঁচাতে পারেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE