Advertisement
২১ মে ২০২৪
Mohun Bagan

ক্লাবে রাখা হোক ট্রফি, সদস্যদের দাবি শুনে সঞ্জীব গোয়েন্‌কাকে চিঠি লিখবেন মোহনবাগান সচিব

গত মরসুমে মোহনবাগান আইএসএল জিতেছে। তার পরে জিতেছে ডুরান্ড কাপ। তবে মোহনবাগান তাঁবুতে গেলে কোনও ট্রফিই দেখার সুযোগ নেই। তা যাতে ক্লাবে রাখা হয় সেই অনুরোধ করবেন মোহনবাগানের সচিব।

football

আইএসএল জেতার পর আরপিএসজি হাউসে মোহনবাগানের ফুটবলারেরা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৪৩
Share: Save:

গত মরসুমে মোহনবাগান আইএসএল জিতেছে। তার পরে জিতেছে ডুরান্ড কাপ। তবে মোহনবাগান তাঁবুতে গেলে কোনও ট্রফিই দেখার সুযোগ নেই। কারণ এটিকের সঙ্গে সংযুক্তির পরে মোহনবাগানের জেতা সব ট্রফিই রয়েছে মোমিনপুরের ‘আরপিএসজি হাউসে’। সেই ট্রফিগুলি যাতে ক্লাবে রাখা হয় তাঁর দাবি তুললেন এক সমর্থক। মোহনবাগানের সচিব দেবাশিস দত্ত জানালেন, বিষয়টি লিখিত আকারে তিনি সঞ্জীব গোয়েন্‌কাকে জানাবেন।

শনিবার ক্লাব তাঁবুতে মোহনবাগানের বার্ষিক সাধারণ সভা ছিল। সেখানেই এক সমর্থক সচিবের উদ্দেশে প্রশ্ন করেন, গত বার তাঁরা আইএসএল জিতলেও ট্রফি ক্লাব তাঁবুতে রাখা নেই কেন? সমর্থকেরা কেন ট্রফি চোখের সামনে থেকে দেখা থেকে বঞ্চিত হবেন? জবাবে সভার পর দেবাশিস বলেন, “সদস্যেরা দাবি করেছেন যাতে ট্রফিটা ক্লাবে থাকে। এই আবেগের কথা আমি সঞ্জীব গোয়েন্‌কাকে জানাব। শুধু আইএসএল নয়, ডুরান্ড বা কোনও ট্রফি জিতলেই যাতে কিছু দিনের জন্য সেটা ক্লাবে রাখা থাকে, সভ্য-সমর্থকেরা দেখতে পারে তার আর্জি জানাব। মিস্টার গোয়েন্‌কাকে লিখিত আকারে অনুরোধ করব। আশা করব উনি বিষয়টি বিবেচনা করবেন।” দেবাশিস এ-ও জানিয়েছেন, শীঘ্রই ক্লাবে তাঁর সঙ্গে দেখা করতে আসবেন সঞ্জীব গোয়েন্‌কা।

প্রসঙ্গত, সুপার কাপ জেতার পর ইস্টবেঙ্গলের ক্লাব তাঁবুতেই রয়েছে সেই ট্রফি। সমর্থকেরা তা দেখতেও পাচ্ছেন। কিন্তু মোহনবাগানে সেই সুযোগ নেই। কারণ আরপিএসজি হাউসে সাধারণ মানুষের প্রবেশাধিকার নেই। আপাতত দেখার সেই আর্জি মানা হয় কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohun Bagan ISL 2023-24
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE