Advertisement
১১ মে ২০২৪
La Liga

মুখোশ পরে খেপের মাঠে, ক্লাবের নজর থেকে বেঁচে গেলেন ফুটবলার

জৌলুস বাড়াতে দু’-একজন নামী তারকাকেও প্রতিযোগিতাতে নেওয়া হয়েছে। তারই মধ্যে অভিযোগ উঠেছে, লা লিগার প্রথম সারির ক্লাবে খেলা এক ফুটবলার এই প্রতিযোগিতায় খেলছেন।

স্পেনের এক ফুটবল প্রতিযোগিতায় দেখা গেল এক রহস্যজনক ফুটবলারকে।

স্পেনের এক ফুটবল প্রতিযোগিতায় দেখা গেল এক রহস্যজনক ফুটবলারকে। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ২১:২৫
Share: Save:

মুখ ঢাকা মাস্কে। দুই হাত ঢাকা কালো গেঞ্জিতে। স্পেনের এক ফুটবল প্রতিযোগিতায় দেখা গেল এ রকমই এক রহস্যজনক ফুটবলারকে। তাঁকে দেখে অনেকেরই মনে প্রশ্ন। তিনি কে এবং কী কারণে নিজের পরিচয় ঢাকার চেষ্টা করছেন, তা নিয়ে জল্পনা বাড়ছে।

এই প্রতিযোগিতা আয়োজন করছেন বার্সেলোনার প্রাক্তন ফুটবলার পিকে। সাত ফুটবলার একটি দলে খেলতে পারবেন। জৌলুস বাড়াতে দু’-একজন নামী তারকাকেও প্রতিযোগিতাতে নেওয়া হয়েছে। তারই মধ্যে অভিযোগ উঠেছে, লা লিগার প্রথম সারির ক্লাবে খেলা এক ফুটবলার এই প্রতিযোগিতায় খেলছেন। পরিচয় ঢাকতে তিনি মুখে মাস্ক পরে রেখেছেন। হাতের ট্যাটু ঢাকতে ভেতরে কালো ফুলহাতা গেঞ্জি পরেছেন। শুধুমাত্র তাঁর চোখ দুটি দেখা যাচ্ছে।

ওই ফুটবলারের জার্সির কোনও নম্বর নেই। নামের জায়গায় শুধু লেখা রয়েছে ‘এনিগমা’। এমন একজন ফুটবলার যে প্রতিযোগিতায় খেলবেন, তা আগেই জানিয়েছিলেন পিকে। টুইটে লিখেছিলেন, “৩০ বছরের কমবয়সি লা লিগার একজন ফুটবলার মুখে মেক্সিকান মাস্ক পরে খেলতে নামবে, যাতে তার পরিচয় গোপন থাকে।”

তবে লা লিগা ব্যাপারটাকে হালকা ভাবে নিচ্ছে না। সংস্থার প্রধান জেভিয়ার তেবাস বলেছেন, “লা লিগায় কেউ এ ভাবে খেলবে, এটা বরদাস্ত করব। এই লিগ সার্কাস নয়। প্রতিযোগিতা আকর্ষণীয় করে তোলায় কোনও জায়গা নয়। ওরা ভুল কাজ করেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

la liga footballer Mystery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE