Advertisement
১৮ জুন ২০২৪
subrata bhattacharya

অনলাইন প্রতারণার শিকার সুব্রত ভট্টাচার্য! প্রায় ১৭ লক্ষ টাকা উধাও, থানায় অভিযোগ দায়ের

প্রতারণার শিকার হলেন প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্য। মোহনবাগানের প্রাক্তন ফুটবলারের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে হঠাৎই উধাও হয়ে গেল প্রায় ১৭ লক্ষ টাকা। দু’টি থানায় অভিযোগ জানিয়েছেন সুব্রত।

Subarat Bhattacharyay

সুব্রত ভট্টাচার্যের ব্যাঙ্ক থেকে টাকা উধাও। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৫:৫৯
Share: Save:

প্রতারণার শিকার হলেন প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্য। মোহনবাগানের প্রাক্তন ফুটবলারের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে হঠাৎই উধাও হয়ে গেল প্রায় ১৭ লক্ষ টাকা। দু’টি থানায় অভিযোগ জানিয়েছেন সুব্রত। কিন্তু লোপাট হওয়া টাকার হদিস এখনও মেলেনি। সোমবার দুপুরে কথা বলার সময় হতাশ এবং বিধ্বস্ত শোনাচ্ছিল মোহনবাগানের ঘরের ছেলের গলা।

আনন্দবাজার অনলাইনকে সুব্রত জানিয়েছেন, পার্ক স্ট্রিটের একটি বেসরকারি ব্যাঙ্কের শাখায় অ্যাকাউন্ট রয়েছে তাঁর। পাঁচ-ছ’দিন আগে মোবাইলে বার্তা পান টাকা তোলার। ব্যাঙ্কে গিয়ে মিলিয়ে দেখেন, তাঁর অ্যাকাউন্ট থেকে ১৬ লক্ষের বেশি টাকা উধাও হয়ে গিয়েছে। ব্যাঙ্কের নির্দেশেই প্রথমে পার্ক স্ট্রিট থানা, পরে গল্‌ফ গ্রিন থানায় এফআইআর দায়ের করেন। কিন্তু এখনও সেই লোপাট হওয়া টাকার হদিস মেলেনি।

সুব্রতর ধারণা, অনলাইন জালিয়াতির শিকার হয়েছেন তিনি। বলেছেন, “আমার মতো একজন সাধারণ মানুষের থেকে অ্যাকাউন্ট থেকে টাকা লোপাট হয়ে গেল। খুবই সমস্যায় পড়েছি। জমানো টাকাই আমার সম্বল। কারও কাছ থেকে সুখবর পাচ্ছি না। আপাতত অপেক্ষা করছি হারানো টাকা উদ্ধারের।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

subrata bhattacharya Mohun Bagan Online fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE