Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
East Bengal

East Bengal: শহরে নতুন বিদেশি লিমা, প্রস্তুতি শুরু ইস্টবেঙ্গলের

ডুরান্ড কাপে ইস্টবেঙ্গল তাদের প্রথম ম্যাচ খেলতে নামবে সোমবার। তার আগে অনুশীলনে দলকে নিখুঁত করে তোলার কাজে মগ্ন কোচ স্টিভন কনস্ট্যান্টাইন।

আগমন: বিমানবন্দরে লিমা। শুক্রবার। ছবি: সুদীপ্ত ভৌমিক

আগমন: বিমানবন্দরে লিমা। শুক্রবার। ছবি: সুদীপ্ত ভৌমিক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২২ ০৮:৫৯
Share: Save:

শুক্রবার কলকাতায় পৌঁছে গেলেন ইস্টবেঙ্গলের আর এক বিদেশি আলেক্স লিমা। কলকাতা বিমানবন্দরে তাঁকে স্বাগত জানান লাল-হলুদ কর্তারা। মাঝমাঠের শক্তি বাড়াতে ৩৩ বছরের এই ব্রাজিলীয় ফুটবলারকে সই করিয়েছে ইস্টবেঙ্গল। গত দুই মরসুমে লিমা খেলেছিলেন জামশেদপুর এফসি দলের হয়ে। সব মিলিয়ে জামশেদপুরের হয়ে ৪১টি ম্যাচে খেলেছিলেন লিমা। তিনি আসায় মাঝমাঠের শক্তি অনেকটাই বাড়বে বলে আশা করছেন সমর্থকেরা। ডুরান্ড কাপে ইস্টবেঙ্গল তাদের প্রথম ম্যাচ খেলতে নামবে সোমবার। তার আগে অনুশীলনে দলকে নিখুঁত করে তোলার কাজে মগ্ন কোচ স্টিভন কনস্ট্যান্টাইন। চুক্তি স্বাক্ষরিত হতে কিছুটা দেরিতে হলেও ইস্টবেঙ্গল দ্রুত নিজেদের ঘর অনেকটাই গুছিয়ে নিয়েছে। কোচ স্টিভন চান, ডুরান্ড কাপে শক্তিশালী দলকে নামাতে। তার জন্য অনুশীলনে কাউকে কোনও ধরনের ছাড় দিচ্ছেন না তিনি। জোরকদমে অনুশীলন শুরু করে দিয়েছেন আর এক বিদেশি ফুটবলার কারালাম্বুস কিরিয়াকু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE