Advertisement
০৬ মে ২০২৪
Neymar

অন্তঃসত্ত্বা বান্ধবীকে ঠকিয়ে প্রকাশ্যে ক্ষমা চাইলেন নেমার, ফিরতে চান ভালবাসার মানুষের কাছে

বান্ধবীকে ঠকানোর জন্য ক্ষমা চাইলেন নেমার। সামনাসামনি ক্ষমা চেয়েছেন, কিন্তু তাঁর মনে হয়েছে সকলের সামনে ক্ষমা চাওয়া উচিত। কী লিখেছেন নেমার?

Neymar

নেমার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৯:২৭
Share: Save:

মাঠের মধ্যে হোক বা বাইরে, নেমার মানেই শিরোনাম। এ বার তিনি চমকে দিলেন ক্ষমা চেয়ে। ব্রাজিলের ফুটবলারের বান্ধবী অন্তঃসত্ত্বা। সেই বান্ধবীকে ঠকানোর জন্য ক্ষমা চাইলেন নেমার। সামনাসামনি ক্ষমা চেয়েছেন, কিন্তু তাঁর মনে হয়েছে সকলের সামনে ক্ষমা চাওয়া উচিত। সেই কারণেই সমাজমাধ্যমে পোস্ট করে ক্ষমা চাইলেন নেমার।

কী লিখেছেন নেমার? তাঁর বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডির সঙ্গে একটি ছবি দেন ব্রাজিলের স্ট্রাইকার। সেই সঙ্গে লেখেন, “তোমার পরিবার এবং তোমার জন্য এটা করছি। যে জিনিস বলছি তা সত্যিই বোঝানো সম্ভব নয়। আমি কোনও অজুহাতও দিচ্ছি না। কিন্তু আমার জীবনে তোমাকে প্রয়োজন। আমি দেখেছি কী ভাবে তুমি সকলের কাছে চর্চার বিষয় হয়ে উঠেছ। সকলে তোমাকে নিয়ে কথা বলছে। আমি জানি তুমি কতটা কষ্ট পাচ্ছ। তোমার পাশে থাকতে চাই। তোমার পাশে দাঁড়াতে চাই।”

এক অন্য নারীর সঙ্গে নেমার সম্পর্কে জড়িয়ে পড়েন বলে শোনা গিয়েছিল। সে কথা নেমার স্বীকার করে নিয়েছেন। সেই কারণেই ক্ষমা চেয়েছেন তিনি। নেমার আরও লেখেন, “আমি ভুল করেছি। তোমাদের সকলের সঙ্গে অন্যায় করেছি। প্রতি দিন ভুল করেছি। আমি চেষ্টা করছি পারিবারিক জীবনে করা ভুলগুলো শুধরে নিতে। আমার জীবনের সব থেকে প্রিয় মানুষ আঘাত পেয়েছে। আমার স্বপ্নের নায়িকা, আমার সন্তানের মা সে। তার পরিবার আঘাত পেয়েছে। সেই পরিবার এখন আমারও পরিবার। সে মা হতে চলেছে, তার জীবনের গুরুত্বপূর্ণ একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে।”

প্যারিস সঁ জরমঁতে খেলেন নেমার। আগামী মরসুমেও সেই দলে খেলবেন কি না তা স্পষ্ট নয়। তাঁর বান্ধবীর উদ্দেশে তিনি লেখেন, “ব্রু, আমি ক্ষমা চাইছি। তোমার কাছে আগেই ক্ষমা চেয়েছি। কিন্তু তুমি সবার আলোচনার বিষয় হয়ে উঠেছিলে। তাই আমি এখন সকলের সামনেই তোমার কাছে ক্ষমা চাইছি। ব্যক্তিগত কথা বাইরে চলে এসেছে, তাই ক্ষমাও সকলের সামনে চাওয়া উচিত। তোমাকে ছাড়া একটা দিনও ভাবতে পারি না। জানি না আমরা আবার এক হতে পারব কি না। কিন্তু আমি চেষ্টা করব। সন্তানের প্রতি আমাদের ভালবাসা ঠিক জিতবে। একে অপরের প্রতি আমাদের ভালবাসা ঠিক জিতবে। তোমাকে ভালবাসি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neymar PSG Brazil
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE