Advertisement
২৫ মে ২০২৪
Lionel Messi

আগেই জানতেন মেসি সই করবেন ইন্টার মায়ামিতে, ফাঁস করলেন নেমার

প্তাহের শুরুতে আর্জেন্টিনীয় তারকা জানিয়ে দেন, বার্সেলোনা নয় তিনি নতুন মরসুমে খেলবেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক ডেভিড বেকহ্যামের ক্লাব ইন্টার মায়ামিতে।

লিয়োনেল মেসির ইন্টার মায়ামিতে যাওয়ার কথা জানতেন নেমার।

লিয়োনেল মেসির ইন্টার মায়ামিতে যাওয়ার কথা জানতেন নেমার। — ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২৩ ০৭:৫৮
Share: Save:

প্যারিস সঁ জরমঁ ছেড়ে লিয়োনেল মেসি যে ইন্টার মায়ামি ক্লাবে যাবেন, তা জানতেন নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়র। ব্রাজিলের এক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে সেই খবর ফাঁস করেছেন তিনি।

এই সপ্তাহের শুরুতে আর্জেন্টিনীয় তারকা জানিয়ে দেন, বার্সেলোনা নয় তিনি নতুন মরসুমে খেলবেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক ডেভিড বেকহ্যামের ক্লাব ইন্টার মায়ামিতে। আগামী সপ্তাহে চিনে জাতীয় দলের জার্সিতে মেসি প্রদর্শনী ম্যাচ খেলবেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। তার পরে যোগ দেবেন ইন্টার মায়ামিতে।

ব্রাজিলের এক সংবাদপত্রে বন্ধু মেসির নতুন ঠিকানা নিয়ে কথা বলতে গিয়ে নেমার বলেছেন, ‘‘আমি অনেক আগেই মেসির এমএলএস-য়ে খেলার কথা জানতাম। আমার ধারণা, ও খুব ভাল থাকবে মায়ামিতে।’’ তিনি আরও যোগ করেন, ‘‘মেসি আমার সবচেয়ে প্রিয় বন্ধু। ওর সঙ্গে ফুটবল খেলাটা জীবনের সেরা পুরস্কার।’’ মেসি প্রসঙ্গে নেমার আরও বলেন, ‘‘কথাপ্রসঙ্গে লিয়ো আমাকে মায়ামিকে খেলার বিষয়ে বলেছিল। সেটা নিয়ে আমাদের মধ্যে প্রচুর কথা হয়েছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE