Advertisement
১১ মে ২০২৪
Pep Guardiola

Pep Guardiola: প্রতিষেধক নেওয়ার অনুরোধ পেপের

করোনার হাত থেকে নিজেদের মুক্ত রাখতে দ্রুত করোনা প্রতিষেধক টিকা এবং সব সময়ে মুখাবরণ পরে থাকার পরামর্শ দিলেন পেপ গুয়ার্দিওলা।

 পেপ গুয়ার্দিওলা।

পেপ গুয়ার্দিওলা। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ০৪:৩০
Share: Save:

নতুন ভাবে করোনা সংক্রমণে উদ্বেগ এবং আতঙ্ক ক্রমশ বাড়ছে ইংলিশ প্রিমিয়ার লিগে। নতুন করে এই ভাইরাসে সংক্রমিত হয়েছেন প্যাট্রিক ভিয়েরা। বাতিল করা হয়েছে মঙ্গলবার লিডস ইউনাইটেড ও অ্যাস্টন ভিলার ম্যাচ। ফলে প্রশ্ন উঠছে, এর পরেও কি লিগ চালিয়ে যাওয়া সঙ্গত হবে?

এ দিনই ম্যাচ ছিল টটেনহ্যাম বনাম ক্রিস্টাল প্যালেসের। প্রাক্তন ফরাসি তারকা এই মুহূর্তে প্যালেসের ম্যানেজারের দায়িত্বে রয়েছেন। এক বিবৃতিতে ক্লাবের তরফে জানানো হয়েছে, ভিয়েরার করোনা পরীক্ষার ফল পজ়িটিভ এসেছে। ফলে তিনি এই ম্যাচে উপস্থিত থাকবেন না। চিকিৎসকদের পরামর্শ মেনে তিনি রয়েছেন কোয়রান্টিনে। তাঁর পরিবর্তে দলের দায়িত্বে থাকবেন সহকারী ম্যানেজার ওসিয়ান রবার্টস। তবে আগের সূচি মেনেই ম্যাচ হয়েছে।

তবে লিডস ইউনাইটেডের ঘরোর মাঠে অ্যাস্টন ভিলার সঙ্গে মঙ্গলবারের ম্যাচ বাতিল হয়েছে। তার কারণ সংক্রমণ এবং অ্যাস্টন ভিলার চোটের সমস্যা। লিগের তরফে জানানো হয় রবিবার।প্রসঙ্গত চলতি মাসে করোনার নতুন সংক্রমণের জন্য মোট ১৪টি ম্যাচ বাতিল করার সিদ্ধান্ত নিতে হয়েছে ইপিএল কমিটিকে এর পরেই ক্লাবগুলিকে কড়া নির্দেশ দেওয়া হয়, সমস্ত ফুটবলার এবং সাপোর্ট স্টাফের করোনা প্রতিষেধক টিকা নেওয়া নিশ্চিত করতে হবে। ক্রিস্টাল প্যালেস দলের পক্ষ থেকে জানানো হয়েছে, ফুটবলাররা সুস্থ রয়েছেন। তাঁদের কোভিড পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

এ দিকে, করোনার হাত থেকে নিজেদের মুক্ত রাখতে দ্রুত করোনা প্রতিষেধক টিকা এবং সব সময়ে মুখাবরণ পরে থাকার পরামর্শ দিলেন পেপ গুয়ার্দিওলা। ম্যাঞ্চেস্টার সিটি ম্যানেজার জানিয়েছেন, সমর্থকেরা যদি মাঠে এসে দলকে সমর্থন করতে চান, তা হলে আর সময় নষ্ট না করে কোভিড প্রতিষেধক টিকা নিতেই হবে। তার সঙ্গেই মাঠে মুখাবরণ পরে খেলা দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pep Guardiola EPL Manchester City
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE