Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Premier League

Premier League: রাশিয়ার সম্প্রচার সহযোগীর সঙ্গে সম্পর্ক ছিন্ন প্রিমিয়ার লিগের

ইউক্রেনের ফুটবল ক্লাব ও ফুটবলাররা যাতে সমস্যায় না পড়ে তার জন্য লিগের ‘ডিজাস্টার ইমারজেন্সি কমিটি’ অর্থ সাহায্য করবে বলে জানিয়েছে।

ইউক্রেনের পাশে প্রিমিয়ার লিগ

ইউক্রেনের পাশে প্রিমিয়ার লিগ ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২২ ২১:২৪
Share: Save:

রাশিয়ার সম্প্রচার সহযোগীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করার বিষয়ে একমত হয়েছে প্রিমিয়ার লিগের সব ক্লাব। রাশিয়ায় প্রিমিয়ার লিগের সম্প্রচার সহযোগী র‌্যাম্বলার-এর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে তারা। সেই সঙ্গে ইউক্রেনকে ১০ লক্ষ ইউরো আর্থিক সাহায্যেরও প্রতিশ্রুতি দিয়েছে প্রিমিয়ার লিগ।

ইউক্রেনের বিরুদ্ধে রাশিয়ার যুদ্ধ ঘোষণা করার সিদ্ধান্তকে ধিক্কার জানিয়েছে প্রিমিয়ার লিগ। এই পরিস্থিতিতে ইউক্রেনের ফুটবল ক্লাব ও ফুটবলাররা যাতে সমস্যায় না পড়ে তার জন্য লিগের ‘ডিজাস্টার ইমারজেন্সি কমিটি’ অর্থ সাহায্য করবে বলে জানিয়েছে।

এখন থেকে প্রিমিয়ার লিগের প্রতিটি খেলায় ফুটবলার ও সাপোর্ট স্টাফরা হাতে বিশেষ ব্যান্ড পরে নামবেন। খেলা শুরু হওয়ার আগে ইউক্রেনের উদ্দেশে সমর্থন প্রদর্শন করবেন তাঁরা। তা ছাড়া মাঠের মধ্যে বড় পর্দায় লেখা থাকবে ‘ফুটবল একসঙ্গে রয়েছে’ বার্তা। ইউক্রেনের জাতীয় পতাকার নীল-হলুদ রঙের উপরে লেখা থাকবে সেই বার্তা। বিশ্ব জুড়ে প্রিমিয়ার লিগের সম্প্রচার সহযোগীরা সেই বার্তা প্রচার করবে বলে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Premier League Russia Ukraine War Broadcaster
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE