Advertisement
১৯ মে ২০২৪
Durand Cup

ডুরান্ডের কোয়ার্টারের সূচি ঘোষিত, কাদের সঙ্গে খেলতে হবে মোহনবাগান এবং ইস্টবেঙ্গলকে? কবে খেলা?

মোহনবাগান এবং ইস্টবেঙ্গল ডুরান্ডের কোয়ার্টার ফাইনালে উঠেছে। সেই পর্বে কোন দলের বিরুদ্ধে খেলতে হবে তাদের? জানালেন ডুরান্ড কর্তৃপক্ষ।

Representative image of football

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১৫:১০
Share: Save:

ঘোষিত হল ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালের সূচি। ইস্টবেঙ্গল এবং মোহনবাগানকে কবে খেলতে হবে, তাদের প্রতিপক্ষ কারা, জানিয়ে দিলেন ডুরান্ড কর্তৃপক্ষ। ২৫ অগস্ট নামছে ইস্টবেঙ্গল, ২৭ অগস্ট নামছে মোহনবাগান।

ডুরান্ডের কোয়ার্টার ফাইনালে প্রথম ম্যাচ ২৪ অগস্ট। সে দিন মাঠে নামবে নর্থইস্ট ইউনাইটেড এবং ইন্ডিয়ান আর্মি। গুয়াহাটিতে হবে সেই ম্যাচ। পরের দিন নামবে ইস্টবেঙ্গল। যুবভারতীতে গোকুলামের বিরুদ্ধে খেলবে তারা। তৃতীয় ম্যাচ এফসি গোয়া এবং চেন্নাইয়ান এফসি-র বিরুদ্ধে। সেই ম্যাচটিও গুয়াহাটিতে। ২৬ অগস্ট হবে সেই ম্যাচ। কোয়ার্টার ফাইনালের শেষ ম্যাচ মোহনবাগানের। যুবভারতীতে তারা খেলবে মুম্বই সিটি এফসির বিরুদ্ধে। সব ম্যাচ সন্ধে ৬টা থেকে।

কোয়ার্টারের প্রথম ম্যাচ হওয়ার কথা ছিল কোকরাঝারের সাই স্টেডিয়ামে। সেখানে থেকে ম্যাচ সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে গুয়াহাটিতে।

সোমবার ইন্ডিয়ান আর্মি বনাম রাজস্থান ইউনাইটেডের ম্যাচের পরই ঠিক হয়ে যায় কোন আটটি দল কোয়ার্টার ফাইনালে খেলবে। তার পরেই সেই আট দলের সঙ্গে ভিডিয়ো কলে বৈঠক করা হয়। তাদের সামনেই ড্র করা হয়। সেই সঙ্গে ঠিক হয় কোন দল কার বিরুদ্ধে কোথায় খেলবে।

১৩২তম ডুরান্ড কাপ শুরু হয় ৩ অগস্ট থেকে। ফাইনাল হবে ৩ সেপ্টেম্বর। যুবভারতীতে হবে ফাইনাল। ২৪টি দল খেলছে। নেপাল এবং বাংলাদেশের দু'টি দল খেলতে এসেছিল। তাদের মধ্যে আটটি দল কোয়ার্টার ফাইনালে উঠেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durand Cup East Bengal Mohun Bagan Super Giant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE