Advertisement
২৭ এপ্রিল ২০২৪
East Bengal

East Bengal: কলকাতা লিগে লাল-হলুদের কোচ হওয়ার প্রস্তাব রঞ্জন ভট্টাচার্যকে

রঞ্জনের প্রশিক্ষণে বাংলা দল রানার্স হয়েছে সন্তোষ ট্রফিতে। তাঁকেই কলকাতা লিগের জন্য লাল-হলুদকে কোচিং করানোর দায়িত্ব দেওয়া হতে পারে।

রঞ্জন কি লাল-হলুদের কোচ

রঞ্জন কি লাল-হলুদের কোচ ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২২ ১৮:৫৬
Share: Save:

কলকাতা লিগে ইস্টবেঙ্গলকে কোচিং করাতে পারেন রঞ্জন ভট্টাচার্য। বাংলার সন্তোষ ট্রফি দলের কোচ ছিলেন রঞ্জন। তাঁর প্রশিক্ষণে দল রানার্স হয়েছে। বিশেষ সূত্রে খবর, রঞ্জনকেই কলকাতা লিগের দায়িত্ব দেওয়া হতে পারে। তবে আপাতত ব্যাপারটা পরিকল্পনার স্তরেই রয়েছে। কারণ ক্লাবে এখন নতুন বিনিয়োগকারী হিসাবে এসেছে ইমামি। তারা অনুমতি না দেওয়া পর্যন্ত সরকারি ভাবে রঞ্জনকে কোচ হিসাবে নিয়োগ করা হবে না।

গত ২৫ মে নবান্নে এক সাংবাদিক বৈঠকে লাল-হলুদের নতুন বিনিয়োগকারী হিসাবে ইমামির নাম ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে ইমামির কর্ণধার আদিত্য অগ্রবালের সঙ্গে ছিলেন ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা দেবব্রত সরকার। লাল-হলুদের সঙ্গে বৈঠক হওয়ার কথা থাকলেও তা ইতিমধ্যেই দু’বার পিছিয়েছে। কবে হবে তা-ও এখনও জানা যায়নি। ফলে দলগঠন থেকে কোচ নিয়োগ, পুরোটাই আটকে রয়েছে।

মেহতাব হোসেন-সহ লাল-হলুদের বেশ কিছু প্রাক্তন ফুটবলারকে নতুন ফুটবলার খোঁজার দায়িত্ব দেওয়া হয়েছিল। জানা গিয়েছে, বেশ কিছু ফুটবলারের নাম জমা দিয়েছেন তাঁরা। কিন্তু তাঁদের মধ্যে কাদের সঙ্গে এবং কবে চুক্তি করা হবে, তা এখনও চূড়ান্ত হয়নি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE