Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Pierre-Emerick Aubameyang

Aubameyang: আক্রান্ত আবুমেয়ং, আতঙ্কে পোগবাও

একই দিনে ফ্রান্সের তারকা মিডফিল্ডার পল পোগবা অভিযোগ করেছেন, তিনি জুলুমবাজি এবং হুমকির শিকার।

আতঙ্কিত: পল পোগবাকে হুমকি সংগঠিত চক্রের। টুইটার

আতঙ্কিত: পল পোগবাকে হুমকি সংগঠিত চক্রের। টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ০৮:১৩
Share: Save:

বার্সেলোনার স্ট্রাইকার পিয়ের এমেরিক আবুমেয়ংয়ের বাড়িতে ডাকাতি হল সোমবার। দুপুর ১টা নাগাদই সশস্ত্র দুষ্কৃতির দল প্রবেশ করে আবুমেয়ংয়ের বার্সেলোনার বাড়িতে। হাতে অস্ত্র তুলে খুনের হুমকিও দেওয়া হয় তারকা স্ট্রাইকার ও তাঁর স্ত্রীকে। এমনকি দুষ্কৃতিদের হাতে মারও খেয়েছেন বার্সেলোনার ফুটবলার। কিন্তু এই ঘটনায় বড় কোনও আঘাত লাগেনি ফুটবলার ও তাঁর স্ত্রীয়ের। বার্সেলোনার পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছেএ বিষয়ে।

একই দিনে ফ্রান্সের তারকা মিডফিল্ডার পল পোগবা অভিযোগ করেছেন, তিনি জুলুমবাজি এবং হুমকির শিকার। যার পিছনে রয়েছে একটি সংগঠিত চক্র। তাঁর অভিযোগ নিয়ে তদন্ত শুরু করেছে ইটালি এবং ফ্রান্সের পুলিশ।

গত মাসেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে পোগবা ফিরেছেন পুরনো ক্লাব জুভেন্টাসে। এক বিবৃতিতে ফরাসি তারকার ভাই ম্যাথিয়াস রবিবার বলেন যে, একটি সংগঠিত চক্র জুলুমবাজি এবং হুমকি দিয়ে চলেছে। পোগবার সঙ্গে তাঁর এজেন্ট রাফায়েলা পিমেন্তা এই চক্রান্তের শিকার। ওই বিবৃতিতে ম্যাথিয়াস বলেছেন, “গোটা বিষয় নিয়ে ফ্রান্স এবং ইটালির পুলিশকে জানানো হয়েছিল। কিন্তু তার পরেও তদন্ত শুরু হয়েছে কি না, সেটা আমাদের কাছে স্পষ্ট নয়। তবে আমরা সকলেই উদ্বেগে রয়েছি। বিশেষ করে, পল আবার জুভেন্টাসে খেলতে এসেছে। ফলে ও নিরাপত্তার অভাব অনুভব করছে।” ওই লিখিত বিবৃতিতে সই ছিল পোগবা, তাঁর আইনজীবী এবং মা-এর।

তবে তদন্ত যে জোরকদমে শুরু হয়েছে, তা জানানো ফ্রান্সের পুলিশ প্রশাসনের পক্ষ থেকে। জনৈক গোয়েন্দা সংবাদ সংস্থা রয়টার্সকে এই বিষয়ে বলেছেন, “৩ অগস্ট থেকে এই বিষয় নিয়ে তদন্ত শুরু হয়েছে। কোন সংগঠিত চক্র এর নেপথ্যে রয়েছে, তা খুঁজে বার করার প্রক্রিয়া শুরু করেছি আমরা। এই বিষয়ে বিশেষ ভাবে যুকেত করা হয়েছে ফ্রান্সের সংগঠিত চক্রান্ত বিরোধী সংস্থাকে।”

এই মুহূর্তে হাঁটুর চোট সারিয়ে মাঠে ফিরতে মরিয়া পোগবা। জুভেন্টাসে সই করার পরে তিনি নতুন ভাবে অনুশীলনে চোট পেয়েছেন। তাঁর ক্লাব জুভেন্টাসের পক্ষ থেকে জানানো হয়েছে, দ্রুত সুস্থ হয়ে উঠছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE