Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sahal Abdul Samad

Sahal Abdul Samad: স্বপ্নভঙ্গ! ভাইচুং, সুনীলদের পাশে বসা হল না এই মিডফিল্ডারের

কেরালা ব্লাস্টার্স থেকে আইসল্যান্ডের আইবিভি ভেস্তমানায়ারে লোনে খেলার কথা ছিল সাহালের। ভিসা সমস্যায় যেতে পারলেন না এই মিডফিল্ডার।

ভাইচুং ভুটিয়া, সুনীল ছেত্রী।

ভাইচুং ভুটিয়া, সুনীল ছেত্রী। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৯:৫৪
Share: Save:

একটুর জন্য ইতিহাস তৈরি করা হল না। দোরগোড়ায় এসে থেমে যেতে হল সাহাল আব্দুল সামাদকে। ইউরোপের ক্লাবে খেলা হল না এই ভারতীয় মিডফিল্ডারের। ভিসা সমস্যায় আটকে গেল সাহালের ইউরোপ যাওয়া।

কেরালা ব্লাস্টার্স থেকে আইসল্যান্ডের আইবিভি ভেস্তমানায়ার ক্লাবে লোনে খেলার কথা ছিল সাহালের। কিন্তু ভিসা এবং ওয়ার্ক পারমিট না পাওয়ায় সাহাল আইসল্যান্ড যেতে পারলেন না। কেরালা ব্লাস্টার্সের কর্তা কারোলিস স্কিনকিস জানিয়েছেন, “অগস্ট পর্যন্ত সাহালকে লোনে বিদেশে খেলানোর পরিকল্পনা ছিল আমাদের।”

আইসল্যান্ড প্রিমিয়ার লিগে ভেস্তমানায়ার এখন সবার শেষে রয়েছে। সেখানে আটটি ম্যাচ খেলার কথা ছিল সাহালের। তার পর অগস্টের শেষে দেশে ফিরে কেরালা ব্লাস্টার্সের হয়ে আইএসএল খেলার কথা ছিল তাঁর। সহালের এজেন্ট বলজিৎ রিহাল বলেন, “ইউরোপে খেলা বহু ভারতীয় ফুটবলারের স্বপ্ন। সাহালও ব্যতিক্রম নন। ভবিষ্যতে ওর জন্য আরও সুযোগ আসবে।”

গত মরসুমে সাহাল দুরন্ত ছন্দে ছিলেন। সাফ চ্যাম্পিয়নশিপে গোল করেছিলেন। যুবভারতীতে এশিয়ান কাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে তাঁর গোলেই জেতে ভারত।

এর আগে ভাইচুং ভুটিয়া, সুনীল ছেত্রী, গুরপ্রীত সিংহ, সন্দেশ জিঙ্ঘনরা ইউরোপের ক্লাবে খেলেছেন। একটুর জন্য ভাইচুং, সুনীলদের পাশে বসা হল না সাহালের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE