Advertisement
২৯ মে ২০২৪
Lionel Messi

মেসির জন্য বিশেষ অনুষ্ঠানের আয়োজন বেকহ্যামদের, গাইবেন শাকিরা

আগামী রবিবার মেসিকে আনুষ্ঠানিক ভাবে সমর্থকদের সামনে আনবে ইন্টার মায়ামি। আর্জেন্টিনার অধিনায়ককে স্বাগত জানাতে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছেন বেকহ্যামেরা।

picture of Shakira

শাকিরা। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৩ ১৬:১৯
Share: Save:

ইন্টার মায়ামির হয়ে খেলতে স্ত্রী, সন্তানদের নিয়ে আমেরিকায় পৌঁছে গিয়েছেন লিয়োনেল মেসি। চূড়ান্ত চুক্তিতে সই করার কথা শুক্রবার। আগামী রবিবার মেসিকে নিজেদের ফুটবলার হিসাবে সমর্থকদের সঙ্গে আনুষ্ঠানিক ভাবে পরিচয় করিয়ে দেবেন ইন্টার মায়ামি কর্তৃপক্ষ। মেসির আগমনকে স্মরণীয় করে রাখতে রবিবার বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছেন ইন্টার মায়ামির মালিক ডেভিড বেকহ্যাম।

বেকহ্যামের উদ্যোগেই বার্সেলোনার প্রস্তাব ফিরিয়ে আমেরিকায় পা রেখেছেন মেসি। ইউরোপের ফুটবল থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আর্জেন্টিনার বিশ্বজয়ী অধিনায়ক। তাঁকে মেসিকে স্বাগত জানাতে বিশেষ আয়োজন করেছেন বেকহ্যামেরা।

আগামী ১৬ জুলাই আমেরিকার স্থানীয় সময় সন্ধা ৬টায় সদস্য, সমর্থকদের সঙ্গে মেসিকে পরিচয় করিয়ে দেবেন মায়ামি কর্তৃপক্ষ। পরিচয় পর্বের পর হবে বিশেষ অনুষ্ঠান। বিশ্বখ্যাত শিল্পীরা অনুষ্ঠান করবেন। ইন্টার মায়ামি সূত্রে খবর, শিল্পী তালিকায় রয়েছেন মেসির অতি পরিচিত এক জন। তিনি পপ গায়িকা শাকিরা। কলম্বিয়ার শিল্পী শাকিরা জেরার্ড পিকের প্রাক্তন বান্ধবী। মেসি এবং পিকে দীর্ঘ দিন বার্সেলোনায় সতীর্থ ছিলেন। দু’জনে ঘনিষ্ঠ বন্ধুও। সেই সূত্রে শাকিরার সঙ্গেও মেসির পরিচয় বেশ কয়েক বছরের। ফ্লোরিডার ডিআরভি পিঙ্ক স্টেডিয়ামে শাকিরা ছাড়াও রবিবারের অনুষ্ঠানে পারফর্ম করবেন পুয়োর্তো রিকোর র‌্যাপার ব্যাড বানি। থাকতে পারেন কলম্বিয়ার আর এক শিল্পী মালুমা। যদিও সরকারি ভাবে শিল্পীদের নাম প্রকাশ করা হয়নি।

মেসির আগমন ঘিরে মায়ামিতে উৎসবের আবহ। শহরের একটি বহুতলের দেওয়ালে আঁকা হয়েছে মেসির বিশালাকার ছবি। ক্রেনে উঠে সেই ছবিতে তুলির শেষ টান দিয়েছেন বেকহ্যাম নিজে। বেকহ্যামের রং করার ভিডিয়োও ভাইরাল হয়েছিল সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi david beckham Inter Miami Shakira
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE