Advertisement
০২ মে ২০২৪
East Bengal

লুকাস, জর্ডান ইস্টবেঙ্গলে

৩৫ বছর বয়সি পারদোর উত্থান ভিয়ারিয়াল ও ভ্যালেন্সিয়ার যুব দল থেকে। গত মরসুমে তিনি ছিলেন এলদেনসেতে। আর এক ডিফেন্ডার জর্ডান ছিলেন পার‌্‌থ গ্লোরিতে।

An image of Football

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ০৭:৫৬
Share: Save:

ইস্টবেঙ্গলের হয়ে খেলা কার্যত চূড়ান্ত হল স্পেনের হোসে আন্তোনিয়ো পারদো লুকাস এবং অস্ট্রেলিয়ার জর্ডান এলসে। একই সঙ্গে বিদায় নিশ্চিত হয়ে গেল ইভান গঞ্জালেসের।

৩৫ বছর বয়সি পারদোর উত্থান ভিয়ারিয়াল ও ভ্যালেন্সিয়ার যুব দল থেকে। গত মরসুমে তিনি ছিলেন এলদেনসেতে। আর এক ডিফেন্ডার জর্ডান ছিলেন পার‌্‌থ গ্লোরিতে। শোনা যাচ্ছে সব ঠিক থাকলে কয়েক দিনের মধ্যেই সরকারি ভাবে পারদো ও জর্ডানের নাম ঘোষণা করা হবে ইস্টবেঙ্গলের তরফে।

পারদো ও জর্ডানের সঙ্গে কথাবার্তা পাকা হওয়ার দিনেই ইস্টবেঙ্গল চুক্তি সেরে ফেলল অনূর্ধ্ব-১৭ ভারতীয় দলের দুই প্রতিশ্রুতিমান মিডফিল্ডার ভানলালপেকা গুইতে ও গুরনাজ় সিংহ গ্রেওয়ালের সঙ্গে। তবে ঘরের মাঠে সোমবার কলকাতা লিগের ম্যাচ খেলা হচ্ছে না ইস্টবেঙ্গলের। সেনাবাহিনী মাঠ পরিদর্শন করবে বলে আইএফএ-র কাছে ম্যাচের কেন্দ্র পরিবর্তনের অনুরোধ জানিয়ে চিঠি দেওয়া হয়েছে। এক দিন পিছিয়ে মোহনবাগান বনাম কালীঘাট এমএস ম্যাচ হবে বুধবার। শনিবার থেকে প্রাক-মরসুম প্রস্তুতি শুরু হচ্ছে সবুজ-মেরুন শিবিরে। এ দিকে, শনিবার বিকেল সাড়ে তিনটেয় কলকাতা লিগে ঘরের মাঠে মহমেডান খেলবে ডায়মন্ড হারবার এফসির বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal football Footballers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE