Advertisement
২০ এপ্রিল ২০২৪
Footballer Death

খেলা শেষ হতেই ফুটবলারদের মধ্যে সংঘর্ষ! মৃত ১

এক আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতায় সংঘর্ষের ঘটনায় এক ফুটবলারের মৃত্যু হয়েছে। এই ঘটনায় প্রতিপক্ষ এক ফুটবলারকে আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত চলছে।

Football representative image

ফুটবল মাঠে আবার রক্ত ঝরল। —প্রতীকী চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ২০:২১
Share: Save:

ফুটবল মাঠে সংঘর্ষের ঘটনায় মৃত্যু হয়েছে এক ফুটবলারের। ঘটনাটি ঘটেছে ছোটদের একটি আন্তর্জাতিক প্রতিযোগিতায়। খেলা শেষে মাঠের মধ্যেই সংঘর্ষে জড়িয়ে পড়ে ফরাসি ও জার্মান ফুটবলারেরা। মাথায় আঘাত লাগে এক ফরাসি ফুটবলারের। পরে হাসপাতালে মৃত্যু হয় তার।

রবিবার জার্মানির ফ্র্যাঙ্কফুর্টে জার্মানি ও ফ্রান্সের দু’টি দলের মধ্যে খেলা শেষ হওয়ার পরে গণ্ডগোল শুরু হয়। ফ্র্যাঙ্কফুর্ট পুলিশ জানিয়েছে, গণ্ডগোল ধীরে ধীরে হাতাহাতিতে গড়ায়। তখনই ১৫ বছর বয়সি এক জার্মান ফুটবলারের মাথায় আঘাত লাগে। তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানেই তার মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, মৃত ফুটবলারের দেহের ময়নাতদন্ত হবে। তার পরেই মৃত্যুর আসল কারণ বোঝা যাবে। এই ঘটনায় ১৬ বছর বয়সি এক ফরাসি ফুটবলারকে আটক করা হয়েছে। সে ওই জার্মান ফুটবলারের মাথায় আঘাত করেছিল বলে অভিযোগ।

ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ। খেলা শেষ হয়ে যাওয়ার পরেও ঠিক কোন কারণে সংঘর্ষ হল তা খতিয়ে দেখা হচ্ছে। মাঠে উপস্থিত দর্শকদের অনুরোধ করা হয়েছে ঘটনার কোনও ভিডিয়ো তাঁদের তাছে থাকলে তা পুলিশের কাছে জমা দিতে। দু’দলের ফুটবলারদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Footballer Death Clash Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE