Advertisement
০৭ ডিসেম্বর ২০২২
footballer

Bizzare Save: সতীর্থের গোল বাঁচিয়ে দিলেন ফরোয়ার্ড! হতবাক বিপক্ষ গোলরক্ষক, ভাইরাল ভিডিয়ো

সতীর্থ ফুটবলারের শট গোলের দিকে যাচ্ছিল। হঠাৎ সেই বল বাইরে বার করে দেন দলেরই ফরোয়ার্ড। এই ঘটনায় হতবাক সবাই।

গোল বাঁচিয়ে খলনায়ক ফুটবলার

গোল বাঁচিয়ে খলনায়ক ফুটবলার ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২২ ১৬:১০
Share: Save:

ফুটবলে গোললাইন সেভ নতুন ঘটনা নয়। প্রতিপক্ষ দলের ফুটবলারের শট গোলে ঢোকার আগে সেই বল বাইরে বার করে দেন রক্ষণ ভাগের ফুটবলাররা। তাই বলে সতীর্থের মারা শট আটকে দিলেন দলেরই ফুটবলার! বল গোলে ঢোকার আগেই সেই বল বার করে দিলেন তিনি। এই ঘটনায় হতবাক দলের ফুটবলাররা। হতবাক বিপক্ষ দলের গোলরক্ষকও।

Advertisement

ঘটনাটি ঘটেছে কানাডা প্রিমিয়ার লিগে। এইচএফএক্স ওয়ান্ডারার্সের বিরুদ্ধে খেলতে নেমেছিল ভালৌর এফসি। খেলার ২০ মিনিটের মাথায় ভালৌরের ফুটবলার আলেজান্দ্রো রিগ্গির শট গোলরক্ষক ক্রিশ্চিয়ান ওক্সনারকে পরাস্ত করে গোলের দিকে যাচ্ছিল। গোলে ঢোকার আগের মুহূর্তে সেই বল ধরেন ভালৌরের ফরোয়ার্ড উইলিয়াম আকিয়ো। সবাই ভাবছিলেন তিনি নিজে পা লাগিয়ে গোল নিজের নামে করবেন। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে বল বাইরে মারেন তিনি।

দক্ষিণ সুদানের ফরোয়ার্ড আকিয়োর এই ঘটনার ভিডিয়ো ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে সতীর্থ আলেজান্দ্রো থেকে শুরু করে বিপক্ষ গোলরক্ষক ক্রিশ্চিয়ান সবাই মাথায় হাত দিয়েছেন। কেউ ভেবে পাচ্ছেন না কী ভাবে এই কাজ করলেন তিনি। আকিয়োর কাজের খেসারত অবশ্য দলকে দিতে হয়নি। ১-০ গোলে ম্যাচ জেতে তারা।

আকিয়ো এই বিষয়ে খুব বেশি ভাবতে চান না। ম্যাচ শেষে তিনি বলেছেন, ‘‘ম্যাচের মধ্যে এই ধরনের ঘটনা হতেই পারে। আমি তো ইচ্ছা করে কিছু করিনি। পরের ম্যাচে সবাইকে জবাব দিয়ে দেব।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.