Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Surajit Sengupta

Surajit Sengupta: সুরজিতের জন্য তৈরি হচ্ছে মেডিক্যাল বোর্ড, ক্রীড়ামন্ত্রীর বৈঠকে সিদ্ধান্ত

কোভিড আক্রান্ত হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয় প্রাক্তন এই ফুটবলারকে। প্রচণ্ড কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হন সুরজিৎ।

—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ১৭:২৪
Share: Save:

সুরজিৎ সেনগুপ্তের চিকিৎসা ব্যবস্থা যাতে সুষ্ঠু ভাবে করা যায়, তার জন্য উদ্যোগী হল রাজ্য সরকার। মঙ্গলবার ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এই নিয়ে একটি বৈঠক করেন। বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে একটি মেডিক্যাল বোর্ড তৈরি করা হবে এই প্রাক্তন ফুটবলারের জন্য। সুরজিতকে দেখতে আসবেন করোনার বিশেষজ্ঞ চিকিৎসক যোগীরাজ রায়।

মঙ্গলবারের বৈঠকে অরূপ বিশ্বাস ছাড়াও উপস্থিত ছিলেন পিয়ারলেস হাসপাতালের সিইও সিঞ্চন ভট্টাচার্য, প্রাক্তন ফুটবলার ও বিধায়ক মানস ভট্টাচার্য, বিদেশ বসু এবং সত্যজিৎ চট্টোপাধ্যায়। এ ছাড়াও ইস্টবেঙ্গলের তরফে ছিলেন দেবব্রত সরকার, মোহনবাগানের তরফে ছিলেন দেবাশিস দত্ত এবং মহমেডানের পক্ষ থেকে ছিলেন দানিশ ইকবাল। আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়ও ছিলেন সেই বৈঠকে। ছিলেন সুরজিতের ছেলে স্নিগ্ধদেব সেনগুপ্ত। বৈঠকে তিনি জানান যে, ২০১১ সালের অগস্ট মাসে সুরজিতের চারটে স্টেন্ট বসানো হয়েছে এবং তাঁর অন্যান্য রোগ সম্বন্ধেও সবাইকে অবহিত করেন। সেই বৈঠকেই সিদ্ধান্ত নেওয়া হয় মেডিক্যাল বোর্ড তৈরি করার। সেই সঙ্গে ঠিক হয় বেলেঘাটা আইডি-র করোনার বিশিষ্ট চিকিৎসক যোগীরাজ রায় দেখতে আসবেন সুরজিৎকে।

কোভিড আক্রান্ত হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয় প্রাক্তন এই ফুটবলারকে। প্রচণ্ড কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হন সুরজিৎ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE