Advertisement
১৩ এপ্রিল ২০২৪
ATK Mohun Bagan

কলকাতা লিগে এটিকে মোহনবাগানের খেলা নিয়ে নতুন করে সমস্যা

দলের ন’জন ফুটবলার জাতীয় দলের শিবিরে ডাক পেয়েছেন। ফলে কলকাতা লিগে এটিকে মোহনবাগানের খেলা নিয়ে আবারও ধোঁয়াশা তৈরি হয়েছে। দল তৈরি করতেই সমস্যায় পড়তে পারে তারা। সেই সমস্যা কি মিটতে পারে?

কলকাতা লিগে কি খেলবে এটিকে মোহনবাগান?

কলকাতা লিগে কি খেলবে এটিকে মোহনবাগান? ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ২০:১৮
Share: Save:

জাতীয় দলের শিবিরে ডাক পেয়েছেন দলের ন’জন ফুটবলার। ফলে কলকাতা লিগে এটিকে মোহনবাগানের খেলা নিয়ে আবারও ধোঁয়াশা তৈরি হয়েছে। অবস্থা যা, তাতে আরও কিছু ফুটবলারকে না পেলে কলকাতা লিগে সুপার সিক্সে দল নামানোই কার্যত অসম্ভব হয়ে পড়বে তাদের। এ অবস্থায় সর্বভারতীয় ফুটবল সংস্থার সভাপতি কল্যাণ চৌবেকে অনুরোধ করেছিলেন আইএফএ কর্তারা, যাতে সবুজ-মেরুনের অন্তত কিছু ফুটবলারকে জাতীয় শিবির থেকে ছাড়া হয়। সোমবার পর্যন্ত ধোঁয়াশা কাটেনি। আগামী বুধবার সুপার সিক্সের সূচি ঘোষণা হতে পারে।

আইএফএ থেকে এটিকে মোহনবাগানের বকেয়া টাকার প্রথম কিস্তি মিটিয়ে দেওয়া হয়েছে। ফলে কলকাতা লিগ খেলতে আপত্তি নেই ক্লাবের। তবে ফুটবলার সমস্যার সমাধান কী, সেই উত্তরই এখন খুঁজছেন সকলে। সোমবার আইএফএ সচিব অনির্বাণ দত্ত বলেছেন, “আমি সমস্যার কথা এআইএফএফ সভাপতিকে বলেছি। উনি আশ্বাস দিয়েছেন যে কথা বলবেন। কিন্তু পাকা কথা দিতে পারেননি। যদি সম্ভব হয়, তা হলে কিছু ফুটবলারকে ছেড়ে দেওয়া হতে পারে। তবে শিবিরে ডাকা মানেই যে সবাই সুযোগ পাবে, তা তো নয়। তাই কিছু ফুটবলারকে ছাড়া হতেই পারে।”

অর্থাৎ, এটিকে মোহনবাগান যে খেলবেই তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। সব ঠিক থাকলে আগামী ১৪ সেপ্টেম্বর সুপার সিক্সের সূচি প্রকাশ করা হবে। ইমামি ইস্টবেঙ্গলের প্রস্তুতি ভাল ভাবেই চলছে। তাদের খেলা নিয়ে কোনও সংশয় নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATK Mohun Bagan CFL Calcutta Football League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE