Advertisement
০৪ মে ২০২৪
Clash in Football Stadium

ফুটবল মাঠে দু’দলের সমর্থকের সংঘর্ষ, মৃত্যু এক মহিলা দর্শকের

ফুটবল মাঠে আবার রক্ত ঝরল। দু’দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় এক মহিলা দর্শকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় পুলিশের তদন্তের দাবি করেছে মহিলার পরিবার।

Football representative image

—প্রতিনিধিত্বমূলক চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ১৯:৩৫
Share: Save:

ফুটবল মাঠে দু’দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ। মৃত্যু হল এক মহিলা দর্শকের। ঘটনাটি ঘটেছে ব্রাজিলের সাও পাওলোর এক স্টেডিয়ামে। মহিলার নাম গ্যাব্রিয়েলা আনেল্লি। তাঁর পরিবার মৃত্যুর কথা জানিয়েছে।

শনিবার আলিয়াঞ্জ পার্ক স্টেডিয়ামে খেলা ছিল পামেইরাস ও ফ্ল্যামেঙ্গোর। মাঠের বাইরে সংঘর্ষে জড়িয়ে পড়েন দুই দলের সমর্থকেরা। গ্যাব্রিয়েলা পামেইরাসের সমর্থক ছিলেন। পুলিশ জানিয়েছে, ম্যাচ শেষে স্টেডিয়ামের বাইরে একটি জায়গায় খাবার খাচ্ছিলেন পামেইরাসের বেশ কয়েক জন সমর্থক। গ্যাব্রিয়েলাও সেখানে ছিলেন। ঠিক সেই সময় ফ্ল্যামেঙ্গোর এক দল সমর্থক সেখান দিয়ে যাওয়ার সময় সংঘর্ষ হয় দু’দলের সমর্থকদের মধ্যে। পরিস্থিতি সামলাতে পুলিশকে কাঁদানে গ্যাসের শেল ছুড়তে হয়।

পুলিশ জানিয়েছে, প্রথমে ফ্ল্যামেঙ্গোর সমর্থকেরাই কাচের গ্লাস ও বোতল ছুড়তে থাকেন। কাচের আঘাতে বেশ কয়েক জন পামেইরাস সমর্থক আহত হন। সেই সময় একটি বোতল গিয়ে লাগে গ্যাব্রিয়েলার গলায়। কাচ ঢুকে যায় গলায়। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু গলার শিরা কেটে যাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয় গ্যাব্রিয়েলার। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাঁকে বাঁচানো যায়নি।

এই ঘটনার নিন্দা করেছে পামেইরাস ক্লাব। একটি বিবৃতিতে সংঘর্ষের জন্য ফ্ল্যামেঙ্গোর সমর্থকদের দায়ী করেছে তারা। পামেইরাসের সমর্থকদের উপর আক্রমণকে বর্বরোচিত বলে উল্লেখ করা হয়েছে। গ্যাব্রিয়েলার মৃত্যুর পরে তাঁর পরিবার ঘটনার তদন্ত দাবি করেছে। পুলিশে অভিযোগ দায়ের করেছে পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Stadium Clash Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE