Advertisement
২০ এপ্রিল ২০২৪
Wrestlers’ Protest

সমর্থন বাড়ছে সাক্ষীদের, পাশে দাঁড়ালেন দুই প্রাক্তন ক্রিকেটার! কোহলি, রোহিতরা কি মুখ খুলবেন?

মঙ্গলবার গঙ্গায় সমস্ত পদক বিসর্জন দেবেন বলে জানিয়েছিলেন কুস্তিগিরেরা। মঙ্গলবার সন্ধ্যা ৬টায় হরিদ্বারে পদক বিসর্জন দেবেন বলে জানিয়েছিলেন তাঁরা। তাঁদের পাশে দাঁড়ালেন দুই ভারতীয় ক্রিকেটার।

Wrestlers in protest

গঙ্গায় সমস্ত পদক বিসর্জন দেবেন বলে জানিয়েছিলেন কুস্তিগিরেরা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১৯:৫৪
Share: Save:

কুস্তিগিরদের পাশে দাঁড়ালেন অনিল কুম্বলে এবং হরভজন সিংহ। মঙ্গলবার গঙ্গায় পদক ফেলে দেবেন বলেছিলেন আন্দোলনকারী কুস্তিগিরেরা। শেষ পর্যন্ত তাঁরা সেই পদক না ফেললেও পাশে পেলেন দুই ক্রিকেটারকে।

কপিল দেব, ইরফান পাঠানরা আগেই কুস্তিগিরদের পাশে দাঁড়িয়েছিলেন। কুম্বলে টুইট করে লেখেন, “গত রবিবার (২৮ মে) কুস্তিগিরদের সঙ্গে যে ব্যবহার করা হয়েছে তা ঠিক নয়। কথা বলে সব কিছুর সুরাহা সম্ভব। আশা করব খুব তাড়াতাড়ি সব সমস্যার সমাধান হয়ে যাবে।” হরভজন বলেন, “সাক্ষীরা দেশের গর্ব। তাঁদের রাস্তায় নেমে প্রতিবাদ করতে দেখে কষ্ট হচ্ছে। আশা করব ওরা বিচার পাবে।” প্রাক্তন ক্রিকেটাররা প্রতিবাদে মুখ খুললেও রোহিত শর্মা, বিরাট কোহলিদের মতো এখনকার ক্রিকেটাররা এই বিষয়ে কোনও মন্তব্য করেননি।

মঙ্গলবার গঙ্গায় সমস্ত পদক বিসর্জন দেবেন বলে জানিয়েছিলেন কুস্তিগিরেরা। মঙ্গলবার সন্ধ্যা ৬টায় হরিদ্বারে পদক বিসর্জন দেবেন বলে জানিয়েছিলেন তাঁরা। দীর্ঘ দিন ধরে কুস্তি ফেডারেশনের সভাপতি ব্রিজভূষণ শরণ সিংহের বিরুদ্ধে অভিযোগ করে আসছেন কুস্তিগিররা। কিন্তু এখনও পর্যন্ত কোনও ব্যবস্থা না হওয়ার কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। আমরণ অনশনেও বসবেন বলে জানিয়েছিলেন। হরিদ্বারে গঙ্গার ঘাটে গেলেও শেষ পর্যন্ত পদক বিসর্জন দেননি কুস্তিগিররা। সরকারকে পাঁচ দিন সময় দেন তাঁরা। এই সময়ের মধ্যে কোনও ব্যবস্থা না নিলে তখন আবার সিদ্ধান্ত নেবেন কুস্তিগিরেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE