Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

মাঠ ভরাতে ফেড কাপ ফাইনালে ‘ফ্রি’ টিকিট

নিজস্ব সংবাদদাতা
কটক ২১ মে ২০১৭ ০৪:০৫

আইএসএল বনাম আই লিগ— ভারতীয় ফুটবলে সংঘাত চলার মধ্যেই আজ, রবিবার কটকে ফেডারেশন কাপের ফাইনাল। আর সেখানে লোক টানার জন্য দর্শক খুঁজছেন আয়োজকরা!

নেতাজি সুভাষ চন্দ্র বসুর জন্ম-শহরে ফেড কাপ দখলের লড়াইয়ে মোহনবাগান ও বেঙ্গালুরু তৈরি। কিন্তু ফাইনালের ম্যাচ নিয়ে ঘুম ভাঙেনি কটকের। মজার ব্যাপার হচ্ছে, তা নিয়ে আগ্রহ নেই সর্বভারতীয় ফুটবল ফেডারেশন কর্তাদেরও! অধিকাংশ শীর্ষ কর্তাই এই মুহূর্তে বিদেশে। এই পরিস্থিতিতে পঞ্চাশ হাজার দর্শকাসনের বরাবাটি স্টেডিয়াম ভর্তি করতে অভিনব সিদ্ধান্ত নিলেন ওড়িশা ফুটবল ফেডারেশনের কর্তারা।

ম্যাচের আগে গ্যালারির একাংশের গেট খুলে দেওয়া হবে। ফেড কাপ আয়োজকদের এক শীর্ষ কর্তা বললেন, ‘‘১০০ ও ২০০ টাকা মূল্যের কুড়ি হাজার টিকিট বিক্রি করার পরিকল্পনা রয়েছে। তিরিশ হাজার দর্শক যাতে বিনামূল্যে খেলা দেখতে পারেন, তার জন্য স্টেডিয়ামের এক দিকের গেট খুলে দেওয়া হবে।’’ সাত বছর আগে ছবিটা ছিল অন্য রকম। ২০১০-এ কটকের দর্শক ঠাসা বরাবটি স্টেডিয়ামেই মোহনবাগানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল ইস্টবেঙ্গল।

Advertisement

সেই দর্শকের ঢল কোথায় এ বার? কলকাতা থেকে সবুজ-মেরুন সমর্থকরা কয়েকটি দলে শনিবার রাতেই এসে গিয়েছেন কটকে। রবিবারও আসবেন খেলা শুরুর আগে। কিন্তু তাতে স্টেডিয়াম ভরবে না। বেঙ্গালুরুর হয়ে চোটের জন্য খেলতে পারবেন না সুনীল ছেত্রী।

আরও পড়ুন

Advertisement