Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Tennis

ফরাসি ওপেনে জোর ধাক্কা, চোট পেয়ে সরে গেলেন বিশ্বের এক নম্বর অ্যাশ বার্টি

আগেই নাম তুলে নিয়েছিলেন দুই নম্বর ওসাকা, তিন নম্বর হালেপ।

চোট পেয়ে নাম প্রত্যাহার বার্টির।

চোট পেয়ে নাম প্রত্যাহার বার্টির। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২১ ১৮:১১
Share: Save:

ফরাসি ওপেনে সবথেকে বড় ধাক্কাটা এল বৃহস্পতিবার। চোটের জন্য নাম তুলে নিলেন বিশ্বের এক নম্বর এবং ২০১৯ সালের চ্যাম্পিয়ন অ্যাশলে বার্টি। দ্বিতীয় রাউন্ডের ম্যাচ খেলতে খেলতেই তিনি মাঝপথে কোর্ট ছেড়ে বেরিয়ে যান।

পোলান্ডের মাগদা লিনেটের সঙ্গে ম্যাচ ছিল বার্টির। প্রথম সেটে ১-৬ গেমে হারার পর চিকিৎসার জন্য উঠে যান। এরপর ফিরে এলেও দ্বিতীয় সেটে চতুর্থ গেমের পর আর খেলতে পারেননি। প্রথম রাউন্ডের ম্যাচেও চোটের জন্য সমস্যায় পড়েছিলেন তিনি।

বার্টি নাম তুলে নেওয়ায় এবার ফরাসি ওপেনে মহিলাদের সিঙ্গলসে প্রথম তিনজনই থাকলেন না। এর আগে সংবাদমাধ্যমকে বয়কট করে নাম তুলে নিয়েছিলেন বিশ্বের দুই নম্বর নেয়োমি ওসাকা। ২০১৮ সালের চ্যাম্পিয়ন এবং ক্রমতালিকায় তিন নম্বরে থাকা সিমোনা হালেপ প্রতিযোগিতা শুরু হওয়ার আগেই চোটের জন্য নাম তুলে নিয়েছিলেন। দুই বারের উইম্বলডন চ্যাম্পিয়ন পেত্রা কুইটোভা এবার প্রতিযোগিতা চলাকালীন সাংবাদিক সম্মেলনে পড়ে গিয়ে নাম তুলে নেন। এখন চার নম্বর আরিনা সাবালেঙ্কা প্রতিযোগিতার শীর্ষ বাছাই। যদিও বেলারুশের এই খেলোয়াড় এখনও পর্যন্ত কোনও গ্র্যান্ড স্লামের কোয়ার্টার ফাইনালে উঠতে পারেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tennis french open Injury Ashleigh Barty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE