Advertisement
১৫ জুলাই ২০২৪
Sushil Kumar

সুশীলকে খুনের হুমকি দেওয়া দুই দুষ্কৃতি অন্য জেলে, কুস্তিগীরের জন্য আধা সামরিক বাহিনী

গত বুধবার ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে দেওয়া হয়েছে সুশীলকে।

সুশীল কুমার।

সুশীল কুমার। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২১ ১২:৩৩
Share: Save:

জেলের মধ্যে খুনের হুমকি পাচ্ছিলেন সুশীল কুমার। বাধ্য হয়ে তাঁর সহযোগী দুই দুষ্কৃতিকে সরিয়ে নেওয়া হল অন্য জেলে। পাশাপাশি নিরাপত্তা বাড়ানো হল সুশীলেরও। তাঁর নিরাপত্তার দায়িত্বে এখন রয়েছে আধা সামরিক বাহিনী।

গত বুধবার ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে দেওয়া হয়েছে সুশীলকে। তিনি তিহারের মান্ডোলি জেলে বন্দি রয়েছেন। সেখানেই ছিল লরেন্স বিষ্ণোই এবং সম্পত নেহরা। সুশীলকে ক্রমাগত খুনের হুমকি দিচ্ছিল তারা। দু’বারের অলিম্পিক্স পদকজয়ী কুস্তিগীরের নিরাপত্তার কথা ভেবে বাকি দু’জনকে অন্যত্র সরানো হয়েছে।

লরেন্সকে পাঠানো হয়েছে তিহারের এক নম্বর জেলে। তার নিরাপত্তা বাড়ানো হয়েছে। অন্যদিকে, নেহরাকে সোমবার মান্ডোলি জেল থেকে তিহারে আনা হয়েছে। সুশীল ওই একই ওয়ার্ডের ১ নম্বর জেলে রয়েছেন। সিসিটিভি-র পাশাপাশি কড়া নজর রয়েছে নিরাপত্তারক্ষীদেরও।

সাগর রানা হত্যাকাণ্ডের সঙ্গে প্রত্যক্ষ ভাবে জড়িয়ে গিয়েছে সুশীলের নাম। গ্রেফতার পর ১০ দিন পুলিশি হেফাজতে থাকলেও গত ৩ জুন তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠায় দিল্লির রোহিনী আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE