Advertisement
১১ মে ২০২৪
afc cup

স্বস্তি এটিকে মোহনবাগানে, আপাতত হচ্ছে না এএফসি কাপ

স্বপ্নের দৌড় চলছে আরসিবি-র দুই বিদেশি ব্যাটসম্যান, ডিভিলিয়ার্স ও ম্যাক্সওয়েলের। এ বারে ওপেনার হিসেবে খেলা কোহালির ব্যাট তেমন ভাবে বড় রান না এলেও অন্য দুই তারকা সেই অভাব মিটিয়ে দিচ্ছেন।

 ডেভিড উইলিয়ামস ও রয় কৃষ্ণ

ডেভিড উইলিয়ামস ও রয় কৃষ্ণ ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২১ ১৪:১০
Share: Save:

স্থগিত করে দেওয়া হচ্ছে এএফসি কাপের খেলা। সরকারী ভাবে এই ব্যাপারে কিছু জানানো না হলেও এটিকে মোহনবাগানের একটি সূত্র থেকে পাওয়া খবরে জানা যাচ্ছে, এএফসি কাপ স্থগিত ঘোষণা করার সিদ্ধান্ত সময়ের অপেক্ষা।

এতে সবথেকে খুশি হল এটিকে মোহনবাগান। কারণ দল তৈরি করতে না পেরে তারাই এই প্রতিযোগিতা স্থগিত রাখার জন্য একাধিক চিঠি দিয়েছিল এএফসি-কে। রবিবার দুপুরে মলদ্বীপ ফুটবল অ্যাসোসিয়েশন নাকি প্রতিযোগিতা বাতিলের কথা এটিকে মোহনবাগানকে জানিয়ে দিয়েছে। তবে এখনও এই বিষয়ে কিছু জানায়নি এশিয়ান ফুটবল কনফেডারেশন।

মলদ্বীপে রবিবার নতুন করে সমস্যা তৈরি হয় সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসি-কে নিয়ে। তাদের বিরুদ্ধে সে দেশের বিরুদ্ধে কোভিড বিধি না মানার অভিযোগ ওঠে। মলদ্বীপের স্বাস্থ্য মন্ত্রী আহমেদ মাহলুফ টুইট করে তাঁর ক্ষোভের কথা জানান। বলেন, তাঁরা আর কিছুতেই এই প্রতিযোগিতা তাঁদের দেশে করতে চান না। এরপর এটিকে মোহনবাগানও খেলতে না চাওয়ায় এএফসি-র কাছে আপাতত এই প্রতিযোগিতা স্থগিত রাখার আহ্বান জানায় মলদ্বীপ সরকার। রবিবারই সেই চিঠির উত্তর পেয়ে এটিকে মোহনবাগান সহ অন্যান্য ক্লাবগুলিকে এএফসি কাপ স্থগিত করার বিষয়ে জানিয়ে দিয়েছে ফুটবল অ্যাসোসিয়েশন অফ মলদ্বীপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maldives afc cup ATK Mohunbagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE