Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: না ঘুমিয়েই আইপিএল-এর ম্যাচ খেলেছিলেন অশ্বিন! জানালেন নিজের দুঃসহ অভিজ্ঞতার কথা

অশ্বিন জানিয়েছেন, ঘুমোতে না পারার প্রভাব পড়েছিল খেলায়।

রবিচন্দ্রন অশ্বিন।

রবিচন্দ্রন অশ্বিন। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২১ ১৯:৫০
Share: Save:

পরিবারের সদস্যদের কোভিড হওয়ার কারণে আইপিএল স্থগিত হওয়ার আগেই নাম তুলেছিলেন তিনি। সেই রবিচন্দ্রন অশ্বিন এতদিন পর জানালেন, ছেড়ে যাওয়ার আগে শেষ কয়েকটা ম্যাচ কী অসহনীয় অবস্থার মধ্যে দিয়ে খেলতে হয়েছে তাঁকে।

আগামী ২ জুন দলের বাকিদের সঙ্গে ইংল্যান্ডে উড়ে যাওয়ার কথা রয়েছে অশ্বিনের। তার আগে নিজের ইউটিউব চ্যানেলে বলেছেন, “আমার বাড়ির প্রায় প্রত্যেকে কোভিডে আক্রান্ত হয়েছিল। এমনকি, আমার কয়েকজন আত্মীয়কে হাসপাতালে ভর্তি করতে হয়। গুরুতর ছিল তাঁদের অবস্থা। প্রায় ৮-৯ দিন কার্যত ঘুমোতে পারিনি।”

অশ্বিন জানিয়েছেন, ঘুমোতে না পারার প্রভাব পড়েছিল খেলায়। প্রচণ্ড ক্লান্ত হয়ে যাচ্ছিলেন। বলেছেন, “ঘুমোতে পারছিলাম না বলে শরীরের উপরে প্রচণ্ড চাপ পড়ছিল। না ঘুমিয়েই ম্যাচ খেলছিলাম। শেষে আর পারিনি। প্রচণ্ড ক্লান্ত লাগছিল। বাধ্য হয়ে মাঝপথে আইপিএল ছেড়ে বাড়ি ফিরে যাই। এমনকি তারপরে আর কোনওদিন ক্রিকেট খেলতে পারব কি না সেটা নিয়ে প্রশ্ন জেগেছিল। তবু বলব, ওই সময়ে যা করেছি সেটাই ঠিক ছিল।”

অশ্বিন চলে যাওয়ার কিছুদিন পরেই একাধিক ক্রিকেটারের কোভিড ধরা পড়ায় আইপিএল স্থগিত হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE