Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Ravi Shastri

Ravi Shastri Birthday: ৫৯ পূর্ণ করলেন রবি শাস্ত্রী, জন্মদিনে ভেসে এল কোহলীদের শুভেচ্ছাবার্তা

এখন মুম্বইয়ের হোটেলে নিভৃতবাসে রয়েছেন শাস্ত্রী।

রবি শাস্ত্রী।

রবি শাস্ত্রী। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২১ ১৭:৫৫
Share: Save:

বৃহস্পতিবার ৫৯ বছরে পা দিলেন রবি শাস্ত্রী। ভারতীয় ক্রিকেট দলের কোচের উদ্দেশে রবিবার সকাল থেকে ভেসে এল একের পর এক শুভেচ্ছাবার্তা। ইংল্যান্ডে উড়ে যাওয়ার আগে এখন মুম্বইয়ের হোটেলে নিভৃতবাসে রয়েছেন শাস্ত্রী।

প্রথমেই শাস্ত্রীকে শুভেচ্ছা জানায় ভারতীয় ক্রিকেট বোর্ড। টুইটারে শাস্ত্রীর ক্রিকেটজীবনের কিছু মুহূর্ত তুলে ধরেছে তারা। বিরাট কোহলী টুইট করেছেন, ‘শুভ জন্মদিন রবি ভাই। দিনটা খুব ভাল কাটুক’। অজিঙ্ক রহাণে টুইট করেছেন, ‘শুভ জন্মদিন রবি ভাই। মাঠ এবং মাঠের বাইরে আমাদের আরও বেশি আত্মবিশ্বাসী করে তুলুন। আগামী বছরগুলি খুব ভাল কাটুক’।

শাস্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে ইশান্ত শর্মা লিখেছেন, ‘আপনাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা রবি ভাই!! এই দিনটা খুব ভাল কাটুক, আগামী দিনে সুস্থ থাকুন, সুখে থাকুন’! শাস্ত্রীর ধারাভাষ্যের মন্তব্য উল্লেখ করে দীনেশ কার্তিক লিখেছেন, ‘ট্রেসার বুলেটের বয়স আরও এক বছর বাড়ল। আপনাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা রবি শাস্ত্রী’। ঋদ্ধিমান সাহা শাস্ত্রীর সঙ্গে নিজের পুরনো ছবি টুইট করে লিখেছেন, ‘শুভ জন্মদিন রবি ভাই! আগামী বছরটা খুব ভাল কাটুক’। এ ছাড়াও শাস্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছে আইপিএল-এর বিভিন্ন দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE