Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Babar Azam

Virat Kohli: বিরাট কোহলীর থেকে ১২০টি শতরান চাইছেন শোয়েব আখতার

এক টিভি চ্যানেলের অনুষ্ঠানে শোয়েব জানিয়েছেন, কোহলীর থেকে সাত বছরের ছোট বাবর। তাই এখনই দু’জনের মধ্যে তুলনা টানা উচিত নয়।

বিরাট কোহলী।

বিরাট কোহলী। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২১ ২১:২১
Share: Save:

বিরাট কোহলী এবং বাবর আজমের মধ্যে তুলনা করতে চাইলেন না শোয়েব আখতার। তাঁর মতে, বাবর পাকিস্তানের অন্যতম সেরা ক্রিকেটার হয়ে উঠতে পারেন, কিন্তু কোহলীকে ছোঁয়া তাঁর পক্ষে মুশকিল। পাশাপাশি কোহলীর থেকে অন্তত ১২০টি শতরান আশা করছেন শোয়েব।

এক টিভি চ্যানেলের অনুষ্ঠানে শোয়েব জানিয়েছেন, কোহলীর থেকে সাত বছরের ছোট বাবর। তাই এখনই দু’জনের মধ্যে তুলনা টানা উচিত নয়। তবে বাকি জীবনে কোহলীকে ছুঁতে গেলে কঠোর পরিশ্রম করতে হবে বাবরকে।

শোয়েবের কথায়, “বিরাটের এখন আন্তর্জাতিক ক্রিকেটে ৭০টা শতরান রয়েছে। আগামী পাঁচ বছরে আরও ৩০টা করে ফেলবে। তবে আমি চাই ও ১২০টা শতরান করুক। অন্তত যেন ১১০টা হয়। ওর সংগ্রহে এত রান, কার সঙ্গে তুলনা করবেন বলুন। তাই এ নিয়ে অহেতুক তর্ক করে লাভ নেই।”

বাবরের সঙ্গে কোহলীর তুলনা চান না শোয়েব।

বাবরের সঙ্গে কোহলীর তুলনা চান না শোয়েব।

শোয়েবের সংযোজন, “যদি বিরাটকে পেরোতে হয়, তাহলে আগামী দিনে অনেক ভাল খেলতে হবে বাবরকে। কোহলীর মতো বাবরকেও রান তাড়া করার সময় প্রচুর রান করতে হবে। বাবর পাকিস্তানের সেরা ক্রিকেটার হতেই পারে, তবে তার জন্যেও অনেক সময় লাগবে। আরও অন্তত ১০ বছর পর বাবর এবং বিরাটের তুলনা করা উচিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Shoaib Akhtar Babar Azam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE