Advertisement
১৪ জুন ২০২৪
Ashok Malhotra

সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভারতীয় বোর্ড ৩ কোটি টাকা দেওয়ায় খুশি অশোক মলহোত্র

তাঁর আশা, বাকি দাবিগুলোও দ্রুত মেনে নেবে বোর্ড।

অশোক মলহোত্র। ফাইল চিত্র।

অশোক মলহোত্র। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২০ ২২:৩০
Share: Save:

সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভারতীয় ক্রিকেট বোর্ডের ভূয়সী প্রশংসা করলেন অশোক মলহোত্র। ইন্ডিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট মলহোত্র খুশি, তাঁদের সংস্থাকে ভারতীয় বোর্ড বাড়তি ৩ কোটি টাকা দেওয়ায়। তাঁর আশা, বাকি দাবিগুলোও দ্রুত মেনে নেবে বোর্ড।

বাংলার রঞ্জিজয়ী প্রাক্তন ক্রিকেটার মলহোত্র বলেন, ‘‘আমরা বিসিসিআই-এর কাছে কৃতজ্ঞ। বোর্ড সচিব জয় শাহ আমাদের দাবিগুলো বিবেচনা করেছেন। আমরা প্রথমে ৫ কোটি টাকা চেয়েছিলাম। আমাদের ২ কোটি টাকা দেওয়া হয়েছিল। এবার বাকি টাকাটা দেওয়া হল। আমরা চেয়েছিলাম স্বাস্থ্য বিমার টাকা দ্বিগুণ করা হোক। সেটাও করা হয়েছে। আমি আত্মবিশ্বাসী বাকি দাবিগুলোও মানা হবে। ক্রিকেটারদের পেনশন নিয়ে যে সমস্যা হয়েছে, তার জন্য একটা কমিটি তৈরি করা হয়েছে বলেও আমাকে জানানো হয়েছে।’’

যে দাবিগুলি এখনও মানা হয়নি, তার মধ্যে রয়েছে, প্রথম শ্রেণির ক্রিকেটে ২৫টির কম ম্যাচ খেলা ক্রিকেটারদের পেনশন, প্রয়াত প্রাক্তন ক্রিকেটারদের স্ত্রীদের জন্য পেনশন, মনোজ প্রভাকরের জন্য বেনেভোলেন্ট ফান্ড।

আরও পড়ুন: স্মিথকে শুরুতেই ফেরানোর পরিকল্পনা ছিল, জানালেন অশ্বিন

গত ২৪ ডিসেম্বর ভারতীয় ক্রিকেট বোর্ডের বার্ষিক সাধারণ সভায় ঠিক হয়েছে ইন্ডিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনকে ৩ কোটি টাকা দেওয়া হবে।

আরও পড়ুন: চেন্নাইয়িনের সঙ্গে ড্র করে আইএসএলের শীর্ষে হাবাসের এটিকে-মোহনবাগান

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ashok Malhotra Sourav Ganguly ICA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE