Advertisement
১১ মে ২০২৪
IPL 2021

ICC T20 World Cup: চোট নিয়ে আশ্বস্ত করলেন হার্দিক, বল করবেন কিছু দিনের মধ্যেই

পঞ্জাব কিংসের বিরুদ্ধে ৪০ রানের ইনিংস খেলে ছন্দে ফিরেছেন হার্দিক। সেই কারণে কিছুটা তৃপ্ত তিনি।

হার্দিক পাণ্ড্য

হার্দিক পাণ্ড্য টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২১ ১৭:০৬
Share: Save:

টি২০ বিশ্বকাপের আগে হার্দিক পাণ্ড্যকে নিয়ে চিন্তায় ভারতের ক্রিকেট অনুরাগীরা। চোট সারিয়ে মাঠে ফিরলেও অলরাউন্ডার হার্দিককে পাওয়া যাচ্ছে না। সেটাই চিন্তার কারণ ছিল তাদের। তবে ভারতের ক্রিকেট অনুরাগীদের আশ্বস্ত করলেন হার্দিক। আইপিএল সম্প্রচারকারী চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে ভারতের অলরাউন্ডার জানান, আইপিএল-এর দ্বিতীয় পর্বে এখনও মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে বোলিং না করলেও শীঘ্রই তাঁকে বল হাতেও দেখা যাবে।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে ৪০ রানের ইনিংস খেলে ছন্দে ফিরেছেন হার্দিক। সেই কারণে কিছুটা তৃপ্ত তিনি। হার্দিক বলেন, ‘‘দলের জয়ের সঙ্গে নিজের রানে ফেরা এটা দারুণ ব্যাপার। জয়টা খুব জরুরী ছিল। তার পাশাপাশি আমাকেও রান করতে হত। ভাল করা ছাড়া আমাদের কাছে আর কোনও উপায় ছিল না। আর এই ধরনের পরিস্থিতির সামনে পড়লেই সেরাটা বেরিয়ে আসে।’’

কিছু দিন আগেই মুম্বই ইন্ডিয়ান্স কোচ মাহেলা জয়বর্ধনে বলেছিলেন, এখনই হার্দিককে দিয়ে বল করানো উচিত হবে না। শ্রীলঙ্কা সফরের পর থেকে আর বল করেননি হার্দিক। তাই হঠাৎ করে বল করতে বললে সমস্যা হতে পারে। মুম্বই ইন্ডিয়ান্স প্রতিনিয়ত হার্দিকের ব্যাপারে ভারতীয় দলের সঙ্গে যোগাযোগ রাখছেন বলেও জানান জয়বর্ধনে।

টি২০ বিশ্বকাপের দল ঘোষণা করার সময় যদিও প্রাধান নির্বাচক চেতন শর্মা বলেছিলেন, হার্দিক পুরোপুরি সুস্থ রয়েছেন। চার ওভার বলও করতে পারবে। গত দু’বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের এবার প্লে-অফের রাস্তা কিছুটা কঠিন। বাকি দু’টি ম্যাচের দুটিতেই জিততে হবে রোহিত শর্মাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 Mumbai Indians Hardik Pandya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE