×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ জানুয়ারি ২০২১ ই-পেপার

বাবুল সুপ্রিয়কে বানান শেখালেন সেই ‘খুনি ক্রিকেটার’

নিজস্ব প্রতিবেদন
কলকাতা১৩ জানুয়ারি ২০২১ ১৮:৩৭
বাবুলের টুইটের জবাব দিলেন বিহারী।

বাবুলের টুইটের জবাব দিলেন বিহারী।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টেস্টে হনুমা বিহারী ম্যাচ বাঁচানো ইনিংস খেললেও তাঁকে ‘ক্রিকেটের খুনি’ বলেছিলেন বাবুল সুপ্রিয়। ঘটনার পরে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের পাশাপাশি সমালোচনাও ধেয়ে আসে গায়ক ও কেন্দ্রীয় মন্ত্রীর দিকে। এবার বাবুলের টুইটে নামের বানান শুধরে দিয়ে তাঁকে ট্রোল করলেন বিহারী নিজেই।

টুইটারে বিহারীর নামের পদবি ইংরেজি অক্ষরে ‘বি’ লিখেছিলেন এই সাংসদ। আদতে বিহারী পদবিতে ‘ভি’ ব্যবহার করেন। বাবুলের টুইটের পরেই নেটাগরিকরা তাঁকে ব্যঙ্গ করে নামের বানান ঠিক করতে বলেন। বুধবার সেই দায়িত্ব নিলেন বিহারী নিজেই। বাবুলের টুইটের উত্তর দিয়ে তিনি নিজের নামের বানান সংশোধন করে দিয়েছেন।

বিহারীর টুইটের পরেই ফের নেটাগরিকরা সোচ্চার হয়েছেন বাবুলের টুইট নিয়ে। খোঁচা দিতেও ছাড়েননি অনেকে। কিন্তু বিহারীর হাস্যরস দেখেও মজেছেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

উল্লেখ্য, তৃতীয় টেস্টে নিশ্চিত হারের মুখ থেকে হ্যামস্ট্রিংয়ের যন্ত্রণা সহ্য করেও ম্যাচ বাঁচান বিহারী। যোগ্য সঙ্গত দিয়েছিলেন রবিচন্দ্রন অশ্বিন, যিনি নিজেও পিঠের ব্যথায় কাতর ছিলেন। দুই ক্রিকেটারের বন্দনায় গোটা দেশ মাতলেও খেলা শেষের আগেই টুইট করেন বাবুল। ‘ক্রিকেট না বুঝেও’ তাঁর এই টুইট প্রবল ভাবে সমালোচিত হয়েছে।

আরও খবর: বার্ড ফ্লু আতঙ্কে মুরগির অর্ডার বাতিল করলেন ধোনি

আরও খবর: দু’বারের অলিম্পিক্স সোনাজয়ী মার্কিন সাঁতারুও ছিলেন ক্যাপিটল হামলায়

Advertisement