Advertisement
১১ মে ২০২৪
MS Dhoni

বার্ড ফ্লু আতঙ্কে মুরগির অর্ডার বাতিল করলেন ধোনি

ফের ২ হাজার কড়কনাথ এবং গ্রামাপ্রিয়া ধরণের মুরগি অর্ডার করা হয়ে ছিল। কিন্তু সেই অর্ডার বাতিল করা হয় বার্ড ফ্লু আতঙ্কে।

কড়কনাথ মুরগির অর্ডার বাতিল করলেন ধোনি।

কড়কনাথ মুরগির অর্ডার বাতিল করলেন ধোনি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২১ ১৬:০৫
Share: Save:

করোনা অতিমারির মধ্যেই ভারতের বিভিন্ন অংশে বার্ড ফ্লু আতঙ্ক। সেই জন্যই ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি বাতিল করলেন কড়কনাথ মুরগির নতুন অর্ডার। ধোনির ফার্মে পশু পালনের জন্য এই মুরগি অর্ডার দেওয়া হয়েছিল।

মধ্যপ্রদেশের ঝাবুয়া জেলা থেকে গত বছর নভেম্বর মাসে ২ হাজার কড়কনাথ মুরগির অর্ডার দেওয়া হয় ধোনির ফার্মে। ফের ২ হাজার কড়কনাথ এবং গ্রামাপ্রিয়া ধরণের মুরগি অর্ডার করা হয়ে ছিল। কিন্তু সেই অর্ডার বাতিল করা হয় বার্ড ফ্লু আতঙ্কে।

কড়কনাথ মধ্যপ্রদেশ থেকে এলেও, গ্রামাপ্রিয়া আসার কথা ছিল হায়দরাবাদ থেকে। সেখানে এখনও সেই ভাবে বার্ড ফ্লুর হদিশ না পাওয়া গেলেও বাতিল করা হয়েছে সেই অর্ডারও।

আরও পড়ুন: বিরুষ্কার মেয়ের জন্য ২ দিনেই ‘জেড প্লাস’ নিরাপত্তা! ব্রাত্য আত্মীয়, বন্ধুরাও

রাঁচির সেম্বো গ্রামের রিং রোডে ধোনির ফার্ম হাউজ। মোট ৪৩ একর জায়গা জুড়ে এই ফার্মটি। তার মধ্যে ১০ একর জমিতে চাষ হয়। এখানকার লিচু, বাঁধাকপি, পেঁপে, টম্যাটো, ব্রকলি, কড়াইশুঁটি অত্যন্ত জনপ্রিয়। রাঁচির ফার্ম হাউজের এই সব্জি দুবাই পাড়ি দেওয়ার কথা শোনা গিয়েছিল নতুন বছরের শুরুতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Kadaknath
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE