Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ অক্টোবর ২০২১ ই-পেপার

কোয়রান্টিন বিতর্কে রাহানেদের একহাত নিলেন পেন: আইপিএলেও স্মিথদের এভাবেই থাকতে হয়েছিল

সংবাদ সংস্থা
ব্রিসবেন ১৪ জানুয়ারি ২০২১ ১৯:৪৯
রাহানেদের একহাত নিলেন টিম পেন (বাঁ দিকে)। ছবি টুইটার

রাহানেদের একহাত নিলেন টিম পেন (বাঁ দিকে)। ছবি টুইটার

কোয়রান্টিন বিতর্কে ভারতীয় ক্রিকেটারদের একহাত নিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেন। হোটেলে হাউজকিপিং-সহ একাধিক বিষয় নিয়ে অভিযোগ জানিয়েছিলেন অজিঙ্ক রাহানে, রোহিত শর্মারা। তারই উত্তর দিতে গিয়ে পেন জানিয়েছেন, আইপিএল খেলতে গিয়ে তাঁর কিছু সতীর্থকেও একই অবস্থার সম্মুখীন হতে হয়েছে।

পেনের কথায়, “ভারতীয় ক্রিকেটারদের কোনও মন্তব্য আমার চোখে পড়েনি এবং এ নিয়ে ওদের সঙ্গে কোনও কথাও হয়নি। পরিবার সঙ্গে না থাকলে সেটা খুব চাপের বটেই। কিন্তু স্টিভ স্মিথ আর প্যাট কামিন্সকেও একই অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হয়েছে।”

তবে বর্ণবিদ্বেষ বিতর্কে পাশে দাঁড়িয়েছেন ভারতীয় দলের। সিডনিতে ভারতীয় ক্রিকেটারদের বর্ণবিদ্বেষমূলক মন্তব্যের সম্মুখীন হতে হয়েছে। ব্রিসবেনে যাতে একই জিনিসের পুনরাবৃত্তি না হয়, তার জন্য দেশীয় সমর্থকদের কাছে আহ্বান করলেন অস্ট্রেলীয় অধিনায়ক টিম পেন।

Advertisement

বৃহস্পতিবার ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে তিনি বলেছেন, “বর্ণবিদ্বেষ ছেড়েই দিন, আমরা কখনওই কোনও ভাবে মানুষকে কটাক্ষ করা সমর্থন করি না। আমরা চাই মানুষ গাব্বায় আসুক, ক্রিকেট উপভোগ করুক, অস্ট্রেলিয়াকে সমর্থন করুক। সমর্থকদের কাছে আমার অনুরোধ, যাবতীয় কটাক্ষ গেটের বাইরে ফেলে আসুন এবং মাঠে থাকা ক্রিকেটারদের সমর্থন করুন।”

আরও খবর: ১০ মাস শ্রীলঙ্কায় থেকেও করোনার জন্য রুটদের খেলা দেখতে পেলেন না ইংরেজ সমর্থক

আরও খবর: চোটের কারণে ঘোষণা করা গেল না ভারতীয় দল, অনিশ্চিত বুমরা

সম্প্রতি ঋষভ পন্থের স্টাম্প গার্ড মুছে দেওয়ায় প্রবল ভাবে সমালোচিত হয়েছেন স্টিভ স্মিথ। তবে প্রাক্তন অধিনায়কের পাশে দাঁড়িয়েছেন বর্তমান। বলেছেন, “মানসিক ভাবে ও খুব শক্ত। ও জানে মাঝে মাঝে ওকে সমালোচিত হতে হবে। সেটা খুব ভাল ভাবে সামলায়। কোনও কিছু গায়ে মাখে না। ও পরিসংখ্যানই ওর হয়ে কথা বলে।”

আরও পড়ুন

Advertisement