Advertisement
২৭ এপ্রিল ২০২৪
শ্রীলঙ্কা

১০ মাস শ্রীলঙ্কায় থেকেও করোনার জন্য রুটদের খেলা দেখতে পেলেন না ইংরেজ সমর্থক

গত বছর মার্চে শ্রীলঙ্কায় টেস্ট সিরিজ খেলতে এসেছিল ইংল্যান্ড। তখনই দলের খেলা দেখতে এসেছিলেন একনিষ্ঠ অনুরাগী রব।

গল ফোর্টে বসে আছেন রব। ছবি টুইটার

গল ফোর্টে বসে আছেন রব। ছবি টুইটার

সংবাদ সংস্থা
গল শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২১ ১৮:২১
Share: Save:

প্রিয় দলকে দেখবেন বলে শ্রীলঙ্কাতেই থেকে গিয়েছেন দশ মাস। তা-ও স্টেডিয়ামে বসে খেলা দেখতে পারলেন না ইংরেজ সমর্থক রব লিউইস। তবে গল ফোর্টে গিয়ে দেশের সমর্থনে তিনটি পতাকা টাঙিয়ে এসেছেন তিনি।

গত বছর মার্চে শ্রীলঙ্কায় টেস্ট সিরিজ খেলতে এসেছিল ইংল্যান্ড। তখনই দলের খেলা দেখতে এসেছিলেন একনিষ্ঠ অনুরাগী রব। কিন্তু করোনাভাইরাসের কারণে ইংল্যান্ড ফিরে গেলেও দেশে ফিরতে পারেননি রব। থেকে গিয়েছেন শ্রীলঙ্কাতেই। ওয়েব ডিজাইনার এবং নাইটক্লাবের ডিজে হিসেবে কাজ করেছেন তিনি।

দশ মাস পরে ইংল্যান্ড অসম্পূর্ণ সিরিজ খেলতে শ্রীলঙ্কায় ফেরার পরেই প্রিয় দলের খেলা দেখতে মরিয়া হয়ে ওঠেন রব। তবে করোনার কারণে স্টেডিয়ামে দর্শকদের প্রবেশ নিষিদ্ধ। তাই চাইলেও ভেতরে প্রবেশ করে জো রুটদের খেলা দেখতে পারেননি রব।

আরও খবর: চোটের কারণে ঘোষণা করা গেল না ভারতীয় দল, অনিশ্চিত বুমরা

আরও খবর: উডের ১৪৭ কিমির আগুনে ডেলিভারিতে ভেঙে দু’টুকরো ম্যাথুজের ব্যাট

তবে পুলিশ তাঁকে গল ফোর্টে ঢুকে ব্যানার টাঙানোর অনুমতি দিয়েছে। যদিও তাতে খুশি নন তিনি। বলেছেন, “আমি ১০ মাস ধরে এই ম্যাচটা দেখার জন্য অপেক্ষা করছিলাম। কিন্তু পুলিশ আমাকে তাড়িয়ে দিল।” তবে রব হাল ছাড়ছেন না। জানিয়েছেন, পুলিশ প্রধানের সঙ্গে দেখা করে এই ম্যাচ দেখার ছাড়পত্র আদায় করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sri lanka cricket england england fan rob lewis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE