Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
BCCI

কোহালির টুইটে শার্দুল, সুন্দরের লড়াইয়ের বিরাট প্রশংসা

শার্দূল ঠাকুর ও ওয়াশিংটন সুন্দরের ব্যাটিংয়ে ভর করে ৩৩৬ রানে নিজেদের ইনিংস শেষ করল ভারতীয় দল। ২ ক্রিকেটারের ব্যাটিংয়ে মুগ্ধ বিরাট কোহালি। 

২ ব্যাটসম্যানের ব্যাটিংয়ে ভর করে লড়াইয়ে থাকল ভারত। ছবি বিসিসিআই

২ ব্যাটসম্যানের ব্যাটিংয়ে ভর করে লড়াইয়ে থাকল ভারত। ছবি বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২১ ১৪:৩৪
Share: Save:

শুরুটা ভাল না হলেও, শার্দুল ঠাকুর ও ওয়াশিংটন সুন্দরের ব্যাটিংয়ে ভর করে ৩৩৬ রানে নিজেদের ইনিংস শেষ করল ভারতীয় দল। শার্দুল ৬৭ রানে আউট হন। ওয়াশিংটন করেন ৬২ রান। সপ্তম উইকেটে ২জনে ১২৩ রানের পার্টনারশিপ গড়েন। দলে না থাকলেও ২ ক্রিকেটারের ব্যাটিংয়ে মুগ্ধ বিরাট কোহালি

রবিবার দুপুরে টুইট করে ২ ব্যাটসম্যানকে অভিনন্দন জানালেন তিনি। ভারত অধিনায়ক লেখেন, ‘নিজেদের প্রতি বিশ্বাস রেখে দারুণ খেলেছে ২ ব্যাটসম্যান। ওয়াশিংটন দারুণ ভাবে নিজের অভিষেক টেস্ট ম্যাচের ইনিংসটা গড়ল’। শার্দুলের ইনিংসেরও প্রশংসা করেন বিরাট। মারাঠি ভাষায় তিনি লেখেন, ‘তুলা পারাত মানলা রে ঠাকুর’। যার অর্থ— ‘শার্দুল তোমায় কুর্নিশ’।

একটা সময় ১৮৬ রানে ৬ উইকেট হারিয়ে ধুঁকছিল ভারত। সেখান থেকে দলের হাল ধরেন ২ তরুণ ক্রিকেটার। শার্দুল যখন আউট হন, তখন ভারতের স্কোর ৩০৯/৭। দিনের শেষে অস্ট্রেলিয়া এগিয়ে ৫৪ রানে।

আরও পড়ুন: ব্রিসবেন টেস্টে সুন্দর ঠাকুর গড়ে ম্যাচে ফিরল রাহানের ভারত

আরও পড়ুন: সুন্দর, শার্দূলে ভর করে ভারতের ৩৩৬, অস্ট্রেলিয়া এগিয়ে ৫৪ রানে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE