Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ravindra Jadeja

ধাক্কা কোহালিদের, ইংল্যান্ড টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন জাডেজা

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিডনি টেস্টে বাঁ হাতের বুড়ো আঙুল ভেঙেছিল জাডেজার। এরপর তাঁর অস্ত্রোপচার হয়। তখনই অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে যান।

ইংল্যান্ড সিরিজে জাডেজাকে সাদা জার্সিতে দেখা যাবে না। ফাইল ছবি

ইংল্যান্ড সিরিজে জাডেজাকে সাদা জার্সিতে দেখা যাবে না। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২১ ১৩:৩৬
Share: Save:

আশঙ্কাই সত্যি হল। ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজ থেকে ছিটকেই গেলেন রবীন্দ্র জাডেজা। তাঁর চোট সারতে আরও কয়েক সপ্তাহ লাগবে বলে জানানো হয়েছে ভারতীয় বোর্ডের তরফে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিডনি টেস্টে বাঁ হাতের বুড়ো আঙুল ভেঙেছিল জাডেজার। এরপর তাঁর অস্ত্রোপচার হয়। তখনই অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে যান। এমনকি, ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্টেও তাঁকে দলে রাখা হয়নি। এখন জানা গিয়েছে, গোটা সিরিজেই তাঁকে পাওয়া যাবে না। সীমিত ওভারের ফরম্যাটে তিনি খেলবেন কিনা, তা পরে জানানো হবে।

বোর্ডের এক কর্তা বলেছেন, “জাডেজার সেরে উঠতে ছ’সপ্তাহ লাগবে। সীমিত ওভারের ফরম্যাটে ওকে খেলানো হবে কিনা, চোট পর্যবেক্ষণ করে তা পরে জানাবেন নির্বাচকেরা।”

জাডেজার ছিটকে যাওয়া ভারতীয় দলের পক্ষে বড় ধাক্কা। তাঁর মতো স্পিনার অলরাউন্ডার ভারতীয় পিচে অত্যন্ত কার্যকরী। পাশাপাশি প্রথম দুটি টেস্ট হবে চেন্নাইয়ে। আইপিএল চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সুবাদে যে মাঠ তাঁর চেনা। ফলে সেই সুবিধাও নিতে পারবে না ভারত। তবে রবিচন্দ্রন অশ্বিন,ওয়াশিংটন সুন্দরের মতো বোলার ভারতের হাতে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE