Advertisement
০৬ ডিসেম্বর ২০২২
Inderjeet Singh

দ্বিতীয় ডোপ টেস্টে পাস ইন্দ্রজিৎ

সুখবর শট পাটার ইন্দ্রজিৎ সিংহর জন্য। প্রথমবারের ডোপ টেস্ট পজিটিভ হলেও দ্বিতীয়বারের পরীক্ষায় তেমন কিছু পাওয়া যায়নি ইন্দ্রজিতের নমুনায়। যদিও এখনই বলা যাচ্ছে না তিনি রিও যাচ্ছেনই। গত ২২ জুন প্রথম ডোপ পরীক্ষা হয় ইন্দ্রজিৎ সিংহর। সেই পরীক্ষার ফলে জানা যায় দু’দিন আগে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৬ ২২:০৮
Share: Save:

সুখবর শট পাটার ইন্দ্রজিৎ সিংহর জন্য। প্রথমবারের ডোপ টেস্ট পজিটিভ হলেও দ্বিতীয়বারের পরীক্ষায় তেমন কিছু পাওয়া যায়নি ইন্দ্রজিতের নমুনায়। যদিও এখনই বলা যাচ্ছে না তিনি রিও যাচ্ছেনই। গত ২২ জুন প্রথম ডোপ পরীক্ষা হয় ইন্দ্রজিৎ সিংহর। সেই পরীক্ষার ফলে জানা যায় দু’দিন আগে। তখনই সামনে আসে ইন্দ্রজিতের ডোপ করার কথা।

Advertisement

এর পর দ্বিতীয় পরীক্ষাটি ইন্দ্রজিতের হয়েছিল গত ২৯ জুন। সেই পরীক্ষার ফল এদিন এলেও সেখানে কিছু পাওয়া যায়নি বলেই জানা গিয়েছে। যদিও ডোপ করার জন্য খুব বেশি চার বছর পর্যন্ত নির্বাসিত হতে পারেন ইন্দ্রজিৎ। যদিও এটাকে তিনিও চক্রান্ত বলে উড়িয়ে দিতে চেয়েছিলেন। বলেন, ‘‘আমি সামনে চলে আসছি কারণ আমি মুখের উপর কথা বলি। এটা আমার বিরুদ্ধে চক্রান্ত।’’ ২০১৫ এশিয়ান চ্যাম্পিয়নশিপে সোনাজয়ী ইন্দ্রজিৎ সিংহ এখন ন্যায়ের অপেক্ষায়। বলেন, ‘‘আমি প্রথম যখন জানতে পারলাম আমি ডোপ টেস্টে ফেল করেছি তখন চমকে গিয়েছিলাম। আমি কখনও ডোপ পরীক্ষায় বসতে অরাজি হইনি। আমার রিও যাওয়া আটকানোর এটাই সব থেকে ভাল উপায় ছিল।’’

আরও খবর

নরসিংহর ভাগ্য নির্ধারণ বৃহস্পতিবার

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.