Advertisement
২৫ এপ্রিল ২০২৪
hockey

Asia Cup Hockey: এশিয়া কাপ হকিতে শেষ মুহূর্তে গোল খেয়ে মালয়েশিয়ার বিরুদ্ধে ড্র ভারতের

এশিয়া কাপ হকির সুপার ফোরের দ্বিতীয় ম্যাচে মালয়েশিয়ার কাছে আটকে গেল ভারত। রবিবার খেলা শেষ হল ৩-৩ ব্যবধানে।

ভারত-মালয়েশিয়া ম্যাচের একটি মুহূর্ত।

ভারত-মালয়েশিয়া ম্যাচের একটি মুহূর্ত। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২২ ২০:০৬
Share: Save:

এশিয়া কাপ হকির সুপার ফোরের দ্বিতীয় ম্যাচে মালয়েশিয়ার কাছে আটকে গেল ভারত। রবিবার খেলা শেষ হল ৩-৩ ব্যবধানে। পিছিয়ে পড়েও ঘুরে দাঁড়িয়ে এক সময় ম্যাচে এগিয়ে যান বীরেন্দ্র লাকরারা। কিন্তু শেষ দিকে এসে গোল খেতে হয়।

এ দিন প্রথম কোয়ার্টারেই গোল খেয়ে যায় ভারত। ১২ মিনিটে গোল করেন রহিম। ছ’মিনিটে একটি পেনাল্টি কর্নার পেয়েছিল মালয়েশিয়া। ভারতের গোলরক্ষক সূরজের দক্ষতায় সে যাত্রায় বিপদ এড়ানো গেলেও রাজি রহিমের ড্র্যাগ ফ্লিক আটকানো যায়নি। দ্বিতীয় কোয়ার্টারের শুরুতে ফের গোল করে মালয়েশিয়া। এ বারও পেনাল্টি কর্নার থেকে দলকে এগিয়ে দেন রহিম। শট আটকাতে পারেননি ভারতের ডিফেন্ডাররা। ম্যাচের রাশ চলে যায় মালয়েশিয়ার হাতেই।

তৃতীয় কোয়ার্টারের শুরুতে পাল্টা আঘাত হানে ভারত। দিনের প্রথম পেনাল্টি কর্নার থেকে গোল তুলে নেয় তারা। নীলম সঞ্জীবের ড্র্যাগ ফ্লিক আটকে দিয়েছিলেন মালয়েশিয়া গোলকিপার। ফিরতি বলে গোল করেন বিষ্ণুকান্ত সিংহ। কিছুক্ষণ পরে দ্বিতীয় পেনাল্টি কর্নার পেলেও কাজে লাগাতে পারেনি ভারত।

৫৪ মিনিটে ম্যাচে সমতা ফেরায় ভারত। লম্বা দৌড়ে এগিয়ে গিয়েছিলেন পবন রাজভড়। পাস দেন এসভি সুনীলকে। দুর্দান্ত ভঙ্গিতে তিনি গোল করেন। পরের মিনিটেই এগিয়ে যায় ভারত। এ বার গোল করেন নীলম। কিন্তু ম্যাচ শেষের তিন মিনিট আগে পেনাল্টি কর্নার থেকে সমতা ফেরায় মালয়েশিয়া।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

hockey India hockey Asia Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE