Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
India Women

বৃষ্টিতে পণ্ড সেমিফাইনাল, প্রথম বার টি২০ বিশ্বকাপ ফাইনালে হরমনপ্রীতের ভারত

গ্রুপ লিগের চার ম্যাচই জেতায় ভারতের পয়েন্ট ছিল ৮। অন্য দিকে, ইংল্যান্ডের পয়েন্ট ছিল ৬। সেটাই তফাত করে দিল।

পিচ ঢাকা কভারে। জ্বলছে আলো। এক বলও খেলা হল না সিডনিতে। ছবি: এএফপি।

পিচ ঢাকা কভারে। জ্বলছে আলো। এক বলও খেলা হল না সিডনিতে। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
সিডনি শেষ আপডেট: ০৫ মার্চ ২০২০ ১১:৩১
Share: Save:

বৃষ্টিতে ধুয়ে গেল প্রথম সেমিফাইনাল। এক বলও হল না ভারত-ইংল্যান্ড ম্যাচের। বেশি পয়েন্ট থাকার কারণে মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠে গেল হরমনপ্রীত কৌরের দল।

বৃষ্টির পূর্বাভাস ছিলই। আর আশঙ্কাই সত্যি হল। ক্রিকেটপ্রেমীদের হতাশ করে খেলা হল না সিডনিতে। যার ফলে প্রশ্নের মুখে পড়ল আইসিসি। কেন রিজার্ভ ডে রাখা হল না, তা নিয়ে শুরু হয়েছে চর্চা। তবে গ্রুপ লিগের চার ম্যাচই জেতায় ভারতের পয়েন্ট ছিল ৮। অন্য দিকে, ইংল্যান্ডের পয়েন্ট ছিল ৬। সেটাই তফাত করে দিল।

ফাইনালে ওঠার পর ভারত অধিনায়ক হরমনপ্রীত বললেন, “খেলা না হওয়া দুর্ভাগ্যের। তবে এটাই নিয়ম। সেটাই মানা হয়েছে। পরবর্তীকালে রিজার্ভ ডে থাকলে ভাল হয়। প্রথম দিন থেকেই জানতাম যে আমাদের সব ম্যাচ জিততে হবে। কারণ, সেমিফাইনালে যদি খেলা না হয়, ওটাই বাঁচাবে। তাই দলকে অভিনন্দন, গ্রুপের সব ম্যাচ জেতার জন্য। আমাদের সবাই ছন্দে রয়েছে। আমরা প্রথম বার টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে নামতে চলেছি। দলগত ভাবে নিজেদের সেরাটা উজাড় করে দেওয়াই এখন লক্ষ্য। যদি সেটা করতে পারি, তবে আমরা ভাল জায়গায় থাকব। উল্টোদিকে কে থাকবে তা ভাবছি না।”

আরও পড়ুন: রঞ্জি ফাইনালে খেলতে দেওয়া হোক শামিকেও

আরও পড়ুন: ফাইনালে বাংলার দুই ওপেনারকে কী করতে হবে? টিপস দিলেন দুই রঞ্জিজয়ী বঙ্গসন্তান​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE