Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Igor Stimac

SAFF Cup: শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে নামার আগে ফুটবলারদের চোট ভাবাচ্ছে স্তিমাচকে

ভুল করা চলবে না। দ্রুত নিজেদের মধ্যে পাস খেলে আক্রমণ তৈরি করতে হবে। এটাই সুনীল ছেত্রীদের বোঝাচ্ছেন স্তিমাচ।

ইগর স্তিমাচ

ইগর স্তিমাচ ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২১ ১৯:৫৭
Share: Save:

সোমবার দশ জনের বাংলাদেশের বিরুদ্ধে ড্র করার পর বৃহস্পতিবার সাফ কাপের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে নামছে ইগর স্তিমাচের দল। শ্রীলঙ্কার বিরুদ্ধে নামার আগে স্তিমাচের চিন্তা কিছু ফুটবলারের চোট। দলে কিছু পরিবর্তন করতে পারেন তিনি। তবে সমস্যা থাকলেও যে কোনও মূল্যে ম্যাচটা জিততে চাইছেন তিনি। দু’টি ম্যাচ খেলে ফেললেও এখনও একটিও ম্যাচে জিততে পারেনি শ্রীলঙ্কা। বাংলাদেশ ও নেপালের বিরুদ্ধে হেরে গিয়েছে তারা।

ভুল করা চলবে না। দ্রুত নিজেদের মধ্যে পাস খেলে আক্রমণ তৈরি করতে হবে। এটাই সুনীল ছেত্রীদের বোঝাচ্ছেন স্তিমাচ। ভারতের কোচ বলেন, “আমাদের ভুল করা চলবে না। কাজের কাজটা করে ফেলতে হবে। দ্রুত পাস খেলে ফাঁকা জায়গা তৈরি করে আক্রমণ করতে হবে। সুযোগ আসবে আর তাঁকে কাজে লাগাতে হবে।”

ম্যাচের শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই চালিয়ে যায় শ্রীলঙ্কা। দু’টি ম্যাচ হারলেও শ্রীলঙ্কার ফুটবলারদের সমীহ করছেন স্তিমাচ। ভারতের কোচ বলেন, “ফুটবলে শরীরের ব্যবহার করাই যায়। ওরা সেটা দারুণ ভাবে করছে। শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Igor Stimac Sunil Chhetri AIFF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE